প্রিয়া রাজবংশ: বলিউডের ইতিহাসের সবচেয়ে নোংরা ঘটনা ঘটেছিল যে অভিনেত্রীর সঙ্গে


Odd বাংলা ডেস্ক: পৃথিবীতে কিছু কিছু মানুষ থাকে যাঁদের জীবন খুব রঙিনভাবে শুরু হয়। কিন্তু তাদের শেষটা হয় খুব কঠিন ও দুঃসহ। এই যেমন বলিউড অভিনেত্রী প্রিয়া রাজবংশ। খুব সহজেই বলিউডে পা রেখেছিলেন এই অভিনেত্রী। একের পর এক বেশ কিছু সিনেমাতে অভিনয় করেছিলেন প্রিয়া রাজবংশ। ১৯৬৪ সালে তাঁকে বলিউডে লঞ্চ করেছিলেন বিখ্যাত অভিনেতা দেব আনন্দ -এর দাদা চেতন আনন্দ। সেখান থেকেই শুরু তাঁর অভিনয় জীবনের। বলিউডের বহু অভিনেত্রীই তাঁর রূপকে ঈর্ষা করতেন।

হাসতে জখম ছবিতে প্রিয়া রাজবংশ, Video Source: Google

চেতন আনন্দ যে প্রিয়ার গড ফাদার ছিলেন সে কথা বলার অপেক্ষা রাখে না। চেতনের সঙ্গে প্রিয়ার একটি সম্পর্ক তৈরি হয়। নিন্দুকেরা সে সময় বলেছিলেন যে প্রিয়া নাকি চেতনের রক্ষিতা। কিন্তু সে কথা যদি বাদও রাখি তাও প্রশ্ন উঠতে পারে যে প্রিয়ার প্রতি এমন কী দুর্বলতা যে জীবনের শেষের দিকে চেতন আনন্দ নিজের সমস্ত সম্পত্তির ৬০ শতাংশ লিখে দিয়েছিলেন প্রিয়ার নামে।

আসলে প্রিয়ার সঙ্গে যখন চেতন আনন্দের দেখা হলো তখন তিনি পরিচালক হিসেবে বলিউডের অন্যতম বিখ্যাত তারকা। প্রিয়া তাঁর প্রতি দুর্বল হতে শুরু করেন। এদিকে চেতনের সঙ্গে তখন তাঁর স্ত্রীর তেমন কোনো সুসম্পর্ক ছিল না। তাই চেতনও আকৃষ্ট হতে থাকেন প্রিয়ার দিকে। এদিকে এরকম অবস্থাতে চেতনের সঙ্গে শারীরিক সম্পর্কেও জড়িয়ে পড়েছিলেন প্রিয়া। চেতন আনন্দ যখন মৃত্যু শয্যাতে তখন লিখলেন তাঁর উইল। আর সেই উইল-এ অনেকটা সম্পত্তি তিনি লিখে দিয়ে গিয়েছিলেন প্রিয়ার নামে।
Image Source: Google
এদিকে চেতন আনন্দের মৃত্যুর পর প্রিয়া একজন বিধবার মতোই সাদা শাড়ি পরে ঘুরতেন। সমস্ত অনুষ্ঠানেও সেভাবেই যেতেন তিনি। এই বিষয়টি পছন্দ ছিল না চেতন আনন্দের দুই ছেলের। যার চরম পরিনতি দেখা যায় তারপরেই। খুন করা হয় প্রিয়া রাজবংশকে।

সবচেয়ে অবাক করা ঘটনা ছিল যে এই খুনের সঙ্গেই শেষ হয়ে গিয়েছিল আরও একটি পরিবার। আর সেটা হলো চেতন আনন্দের দুই ছেলের জীবন। তদন্তে জানা যায় যে এই খুন করেছে চেতন আনন্দের দুই পুত্র। এবং পরে বিচারে তাদের সাজা ঘোষনা করা হয়।    

[বলিউডের এরকম আরও খবর জানতে পড়ুন oddbangla.com]

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.