পপ মিউজিকের সম্রাট মাইকেল জ্যাকশন আসলে একজন পেডোফিলিয়াক ছিলেন, শিশুদের যৌন নিগ্রহ করতেন তিনি


পেডোফিলিয়া একটি রোগ। মানষিক তথা যৌন বিকৃতি এই রোগে দেখা দেয়। এই রোগে আক্রান্তরা শিশুদের যৌন শোষণ করে থাকে। তাদের ওপর শারীরিক নির্যাতন তথা তাদেরকে দিয়ে নানান যৌন নির্যাতন করা হয়। আর এই রোগেই নাকি আক্রান্ত ছিলেন স্বয়ং মাইকেল জ্যাকশন। তাঁর বিরুদ্ধে আজ পর্যন্ত কোনো যৌন হয়রানির অভিযোগ কোনো নারী করতে পারেন নি। আর পারবেনই বা কী করে। কারন তিনি তো শিশুদের যৌন নিগ্রহ করতেন। আর সেটা এমনই পর্যায়ে গিয়ে পৌছাত যে শিশুরা অসুস্থও হয়ে পড়তেন।    



নিজের বাড়ি নেভারল্যান্ডে শিশুর সঙ্গে মাইকেল
মাইকেল জ্যাকশনের প্রচুর মিউজিক অ্যালবাম রয়েছে যার ভিডিওতে প্রচুর শিশুদের দেখা গিয়েছে। সেরকমই একটি ভিডিও অ্যালবাম হল "ব্ল্যাক অর হোয়াইট"। ভালো করে লক্ষ করলে দেখবেন সেই মিউজিক ভিডিওতেও রয়েছে একটি বালক। সেই ছেলেটিও মাইকেল জ্যাকশনের মৃত্যুর ১৩ বছর পর তাঁর বিরুদ্ধে মুখ খুলেছে। সে জানিয়েছে হামেশাই মাইকেল তাঁকে বাড়িতে ডাকতেন।
ব্ল্যাক অর হোয়াইটে শিশুদের সঙ্গে মাইকেল

শিশুটি একটি সংবাদ মাধ্যমে জানিয়েছে তাঁকে ঘন্টার পর ঘন্টা উলঙ্গ করে রাখতেন মাইকেল জ্যাকশন। মাঝে মাঝে নিজের লিঙ্গ তাঁর দেহে ঘঁষে দিতেন মাইকেল। এই খবর প্রকাশের পর কার্যত কেঁপে উঠেছে গোটা বিশ্ব। যদিও তাঁর অন্ধ ভক্তরা এই খবরে ততটা গুরুত্ব দেননি। খবরের পর বিশ্ব জুড়ে আন্দোলনও হয়। মাইকেল জ্যাকশন বাড়ির নাম নেভারল্যান্ড। এই নেভারল্যান্ড ছিল শিশুদের জন্য স্বর্গ রাজ্য। আর তাই সেখানে শিশুরা খুব আনন্দে থাকত। 


    নেভারল্যান্ডে কী ছিল না? শিশুদের জন্য বিরাটাকায় নাগরদোলা থেকে শুরু করে বাড়িতে চকোলেটের ঝড়না এমনকি হরেক রকম ভিডিও গেমেরও ব্যবস্থা ছিল নেভারল্যান্ডে। আর সেখানেই তাঁর পছন্দ মতো ফ্যান বা ভক্ত শিশুদের ডাকতেন মাইকেল। তাদের বাবা-মাও তাদের দিয়ে আসত এটা ভেবেই যে মাইকেল জ্যাকশনের মতো বিখ্যাত ব্যক্তিত্ব তাঁর সন্তানকে ডেকেছেন। কিন্তু তারপর সেই শিশুর সঙ্গে রাতে মাইকেল উলঙ্গ হয়ে ঘুমোতেন। মাইকেলের মৃত্যুর এত বছর পর এই খবরগুলি একে একে বেরিয়ে আসছে। তাঁর বাড়িয়ে কাজের মেয়ে ছিলেন তিনিও পরবর্তীতে সংবাদ মাধ্যমে জানিয়েছেন যে মাইকেলের বেডরুম থেকে তিনি অনেক আপত্তিকর জিনিস উদ্ধার করতেন। সারা রাত শিশুদের কান্নাও শুনেছেন তিনি। এমনই বিছানায় রক্তের দাগও আবিষ্কার করেছেন সেই কাজের মেয়ে।   
 
মাইকেল জ্যাকশনের রহস্যময় বাসগৃহ নেভারল্যান্ড
   

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.