বাছাইয়ে ভুল নয়! এবার পুজোতে পুরুষের মন ভোলান আপনার ব্লাউজেই


Odd বাংলা ডেস্ক: পুজোর পাঁচটা দিন পাশ্চাত্য ঘরানায় বা ইন্দো-ওয়েস্টার্ন যে পোশাকেই সাজুন না কেনং, অষ্টমীর সকালের অঞ্জলি হোক বা রাতের সন্ধিপুজো, শাড়ি ছাড়া আপনার সাজ কিন্তু একেবারেই অসম্পূর্ণ। তবে শাড়ি যা-ই পরুন না কেন তার সঙ্গে ব্লাউজটি কিন্তু মানানসই হওয়া খুবই দরকার, কারণ ব্লাউজটি যদি শাড়ির সঙ্গে মানানসই না হয়, তাহলে শাড়ির সৌন্দর্য কিন্তু প্রকাশ পায় না, তাই পুজোর আগে আপনার জন্য রইল এমনই কিছু অসাধারণ ব্লাউজের ডিজাইন যা একদিকে যেমন ট্রেন্ডি তেমনই খুবই আকর্ষণীয়।


 
১) হাই নেক ব্লাউজ- হাই নেক ব্লাউজ-এর প্যাটার্ন আপনাকে দেবে একটা কনটেম্পরারি লুক। পোলকা ডটস-এর শাড়ির সঙ্গে হাই নেক ব্লাউজের কম্বিনেশন একথায় অসাধারণ।





 
২) অফ শোল্ডার ব্লাউজ- অফ শোল্ডার টপের সঙ্গে অফ শোল্ডার ব্লাউজও কিন্তু একেবারেই আজকের ফ্যাশনের একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। ট্র্যান্সপারেন্ট বা সি-থ্রু শাড়ির সঙ্গে অফ শোল্ডার ব্লাউজ একটি অসাধারণ কম্বিনেশন।





 
৩) হল্টার নেক ব্লাউজ- পার্টিতে শাড়ি পরার প্ল্যান থাকলে অবশ্যই হল্টার নেক ব্লাউজ ট্রাই  করুন। কারণ রাতের পার্টিতে হল্টার নেক আপনার লুক-কে একটা অন্য মাত্রা দেবে। হল্টার নেক ব্লাউজ পরার আগে অবশ্যই আপনার  পিঠে যদি ট্যান থাকলে তা অবশ্যই রিমুভ করুন।





৪) ডিপ নেক ব্লাউজ- ডিপ নেক ব্লাউজের চাহিদা সবসময়েই খুব বেশি। শাড়ি সিফন হোক বা ডিজাইনার, ডিপ নেক ব্লাউজ যে-কোনও শাড়িতেই একটা আলাদা মাত্রা যোগ করে।






৫) ঘটি হাতা ব্লাউজ (puffed design blouse)- তাঁত বা হ্যান্ডলুম শাড়ির সঙ্গে ঘটি হাতা ডিজাইনের ব্লাউজ খুবই মানানসই। এই ডিজাইনের ব্লাউজ আপনাকে দেবে একটা রেট্রো লুক।





৬) ব্যাক এমব্রয়েডারি ব্লাউজ- ব্যাক এমব্রয়েডারি ব্লাউজ মূলত বিয়ের জন্য উপযুক্ত। আজকের দিনে বেনারসির সঙ্গে বেনারসি ব্লাউজ না কিনে ট্রাই করুন কিছু মিক্স অ্যান্ড ম্য়াচ। এই ব্যাক এমব্রয়েডারি ব্লাউজ আপনার লুককে করবে নজরকারা।




 
৭) বোট নেক ব্লাউজ- বোট নেক ব্লাউজ আজকের দিনে ফ্যাশনে খুবই ইন একটা স্টাইল। হ্যান্ডলুম শাড়ির সঙ্গে বোটনেক ব্লাউজ খুবই মানানসই একটা কম্বিনেশন।

৮) ক্রিসক্রস - আপনি যদি আপনার ত্বকের সৌন্দর্যের বিষয়ে কনফিডেন্ট হন, তাহলে ক্রিসক্রস ডিজাইনের ব্লাউজ আপনার জন্য একেবারেই আদর্শ। একটি দড়ির সাহায্যে এটিকে ক্রিসক্রস স্টাইলে ডিজাইন করা হয়ে থাকে। তবে এই ব্লাউজ আপনার একার পক্ষে পরা সম্ভব নয়, বান্ধবী কিংবা মায়ের সাহায্যে সুন্দর করে বেঁধে নিন এই ক্রিসক্রস ব্লাউজ।





৯)  গ্লাস হাতা ব্লাউজ- অফিস বা কর্মক্ষেত্রে শাড়ি পরে যাওয়ার নিয়ম থাকলে অবশ্যই গ্লাস হাতা ব্লাউজ বানান। এই ধরণের ব্লাউজ আপনাকে একটা স্মার্ট লুক দেবে।






১০) ক্রপ টপ-একেবারেই ঠিক ধরেছেন এটি কোনও ব্লাউজের ডিজাইন নয়। হ্যান্ডলুম কিংবা যেকোনও ডিজাইনার শাড়ির সঙ্গে পরে নিন মানানসই ক্রপ টপ, বোহো লুক পেতে চাইলে এই স্টাইল স্টেটমেন্টটি অবশ্যই মেনে চলুন।
Blogger দ্বারা পরিচালিত.