বাংলার সবচেয়ে বড়ো ট্যালেন্ট হান্ট শো আবার ফিরে এলো, এবার আরও জমজমাট


Odd বাংলা ডেস্ক: রাজ্যের সবচেয়ে বড়ো ট্যালেন্ট হান্ট কম্পিটিশন Rock & Walk-এর তৃতীয় সিজন ইতিমধ্যেই শুরু হয়েছে। প্রত্যেক বছরের মতো ২০১৯ এর রক অ্যান্ড ওয়াক আরও জমজমাট হতে চলেছে। ইতিমধ্যেই রাজ্যের বিভিন্ন জেলাতে অডিশনের কাজও শুরু হয়ে গিয়েছে। তবে এবার রক অ্যান্ড ওয়াকে বাড়তি পাওয়া রয়েছে সিঙ্গিং কম্পিটিশন। এছাড়াও প্রতিবারের মতো ডান্স, মডেলিং, মেক আপ, ফটোগ্রাফি ও অ্যাক্টিং তো থাকছেই।

ডান্স : বয়স অনুযায়ী বিভাগ করা রয়েছে ডান্সের ক্ষেত্রে। তাছাড়া গ্রুপ ও বিবাহিত মহিলাদের জন্যেও আলাদা ক্যাটাগরি থাকছে এবারের রক অ্যান্ড ওয়াকে।

সিঙ্গিং: গান শুধু চিরাচরিত শাস্ত্রীয় সঙ্গীত হবে তা নয়। জাতীয় স্তরের রিয়ালিটি শোগুলিতে যেভাবে ট্র্যাক ব্যবহার করা হয়। সেভাবেই নিজেদের ব্যাক্তিগত ট্র্যাক ব্যবহার করতে হবে প্রতিযোগীদের।

অ্যাক্টিং: অভিনয়ের পুরো বিষয়টা সৃজনশীলতার ওপর নির্ভর করবে। নির্দিষ্ট সময়ের একটি অ্যাক্ট হাজির করতে হবে বিচারকদের সামনে। উপযুক্ত মিউজিকও আনবে প্রতিযোগীরাই।

মডেলিং: সবচেয়ে জনপ্রিয় এই ক্যাটাগরিতেও প্রতিযোগীদের কঠিনতম অডিশনের মধ্যে দিয়ে যেতে হয়। যেখানে শুধুই তাদের দৈহিক সৌন্দর্য্য নয়। থাকতে হবে একটি আকর্ষনীয় ব্যাক্তিত্বও।

ফটোগ্রাফি: এবারের ফটোগ্রাফি বিভাগ বা FRAME -এ থাকছেন বিশেষ কিছু বিচারক। যাদের হাত ধরে উঠে আসবে সেরার সেরা। তবে ফটোগ্রাফির বিষয় ক্রমশ প্রকাশ পাবে।

এবং মেকআপ: শেষ বছর থেকে এই ক্যাটাগরিটিও বেশ গুরুত্ব পাচ্ছে। সেলিব্রিটি মেক আপ আর্টিস্ট এসে বিচারও করেছেন। প্রতিযোগীরা সারা বাংলা থেকে এসেছিল সিজন টুতে। এবং তাদের মধ্যে অনেকেই বর্তমানে তাদের জেলায় সফল মেক আপ আর্টিস্ট।

এবার আসি পুরষ্কারের বিষয়ে। সেটা ক্রমশ প্রকাশ্য। তবে এটুকু বলে রাখা দরকার আকর্ষনীয় পুরষ্কার তো থাকেই পাশাপাশি করে দেওয়া হয় কাজের সুযোগও। তাহলে প্রতিভাবানরা আজই অডিশনের জন্য রেজিস্ট্রেশন করে ফেলো।

যোগাযোগ করো: 9748035965
                     9051120425

           


     

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.