নুপুরের আওয়াজ শোনানোর পর এবার খুনের গল্প শোনাবে রণদীপ, নেপথ্যে অয়নজিৎ সেন


Odd বাংলা ডেস্ক: অয়নজিৎ সেনের প্রোডাকশন হাউস 'লা পেলিকুলা' এবার নিয়ে হাজির হচ্ছে স্বল্প দৈর্ঘ্যের বিশেষ ছবি "ব্লু লাইস" । পরিচালনা করছেন নট আ ডার্টি ফিল্ম খ্যাত রণদীপ সরকার । রণ'র ছবি তৈরির মুন্সিয়ানার বিশেষ প্রমান কিন্তু আমরা পেয়েছি নুপুর ছবিতেও। তবে বলিউডে তাঁর আত্মপ্রকাশ অয়নজিৎ সেনের স্বল্প দৈর্ঘ্যের ছবি দায়রাতে। হিন্দি ভাষার সেই ছবি নির্মান ও তার সিনেমাটিক ল্যাঙ্গুয়েজ নিয়ে কোনো প্রশ্ন করা যাবে না। তবে স্বল্প দৈর্ঘ্যের ময়দানে তাঁর এই থ্রিলার কিন্তু নব প্রজন্মের দর্শকদের মধ্যে বিশেষ সাড়া জাগাবে বলেই আশা করা যায়। 

ব্লু লাইসের একটি ফ্রেমে যশপাল শর্মা ও সুব্রত দত্ত, Image Source: Google


বঙ্গ সন্তানের এরূপ জাতীয়করন এবং ভাষার সীমানা ছাড়িয়ে আরব সাগরের তীরে তাঁর এই প্রয়াস সত্যিই প্রশংসার যোগ্য। বর্তমানে ডিজিটাল মাধ্যমে এই ধরনের ছবির একটি চাহিদা আছে অবশ্যই। 
এই ছবিতে আবার দর্শক অভিনেতা হিসেবে পেতে চলেছে স্বয়ং প্রযোজক অয়নজিৎ সেনকে। পাশাপাশি দেখা যাবে বলিউডের বিখ্যাত অভিনেতা যশপাল শর্মা ও আরেক বাঙালি অভিনেতা সুব্রত দত্তকে। 

ইতিমধ্যেই এই ছবির স্যুটিং শেষ হয়েছে। এবং খুব তাড়াতাড়ি হাজির হবে দর্শকের সামনে। ২৫ মিনিটের এই থ্রিলারে এক বিদ্যুৎ দফতরের কর্মীর ঘটনা উঠে আসতে চলেছে। যে এক বৃদ্ধের বাড়ি ইলেকট্রিকের মিটার দেখতে যায়। আর সেখানেই ঘটে একটি খুনের ঘটনা। তারপর, নাঃ, বাকিটা জানতে গেলে দেখতে হবে রণদীপ সরকারের এই স্বল্পদৈর্ঘ্যের ছবি। 

Pareon-Image
Blogger দ্বারা পরিচালিত.