আবেগ নয় যে প্রেমে যৌন সম্পর্কই সব!


Odd বাংলা ডেস্ক: ভালবাসা এলে তার সঙ্গে যৌনতাও আসবে। তবে যৌনতা থাকলেই যে সবসময় ভালবাসা থাকে এমনটা নয়, আবার বিষয়টা উল্টোও হতে পারে। তবে অনেকসময়ে সম্পর্ক হয়ে ওঠে শরীরসাপেক্ষ। আবেগ- অনুভূতির বাইরেও শারিরীক মিলনটাই অনেক সময়ে বেশি প্রাধান্য পায়। রইল এমন কয়েকটি সম্ভাবনার কথা যা থেকে বুঝবেন আপনার সঙ্গী কেবলই শরীর সর্বস্ব।




 ১) সম্পর্কের শুরুতে সবকিছু ঠিকঠাক থাকলেও, যত দিন এগোবে আপনার সঙ্গী শারীরিকভাবে মিলিত হতে চাইবে। অনেক সময়ে এমনটাও হবে যে, সম্পর্কে সমস্যা সৃষ্টি হবে কেবলমাত্র শারীরি সম্পর্ককে ঘিরে।


 ২) অনেক সময়ে এমনটাও হতে পারে যখন দেখবেন আপনার সঙ্গী আপনার সঙ্গে কেবলই নির্জন জায়গায় যেতে চাইছে। সেক্ষেত্রে পার্ক বা সিনেমা হল-এর মতো জায়গাই সে পছন্দ করছে।



 ৩) সম্পর্কের একেবারে শুরু একে অপরকে সময় দেওয়াটা যেমন জরুরী তেমনই একে অপরকে স্পেস দেওয়াটাও প্রয়োজন। কিন্তু স ম্প্রকের শুরুতে একে অপরকে চিনে নেওয়ার আগেই যদি সঙ্গী আপনাকে সবসময়ে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার জন্য বিভিন্নভাবে জোর করতে থাকে তাহলে অবশ্যই সে সম্পর্কে বুঝে শুনে এগোনো ভাল।



 ৪) আপনার সঙ্গীটি কি কোথাও গিয়ে আপনাদের সম্পর্ক নিয়ে সিরিয়াস নন। এটা অবশ্য প্রথম প্রথম বোঝা সম্ভব নয়। দিনে দিনে আপনার যদি এটা মনে হয় যে, আপনার সঙ্গীটি শারীরিক সম্পর্কে জড়ানোর কথা বললেও কমিটমেন্ট যেতে রাজি নন, তাহলে সেই সম্পর্ক নিয়ে বেশি আশা না রাখাই ভাল।


৫) অনেক ভাবনা চিন্তা করেও যখন আপনি শারীরিক সম্পর্কের জন্য মানসিকভাবে প্রস্তুত হয়েছেন, তখন মিলনের সময়ে যদি আপনি অন্তরঙ্গতার অভাব অনুভব করেন, তাহলে নিঃসন্দেহে আপনার সঙ্গীটি একেবারেই শরীর সর্বস্ব।
Blogger দ্বারা পরিচালিত.