"আপনার দাঁড়ালো তো?" প্রশ্ন করলেন শ্রীলেখা, কারন...


Odd বাংলা ডেস্ক: ট্রোল বাহিনী এখন ওল্ড ফ্যাশন। কমেন্ট ফায়ার এখন ট্রেন্ডে ইন। এইতো কয়েকদিন আগেই স্বস্তিকার একটি ছবি দেখে এক ব্যাক্তি ইনস্টাগ্রামে মন্তব্য লেখেন "আপনার কি দুদু ঝুলে গেছে"। তারপর অবশ্য সেটা নিয়ে বিস্তর আলোচনা হয়েছে। তবে এবার যোগ্য জবাব দিতে পেরেছেন শ্রীলেখা মিত্র। তিনি সম্প্রতি নিজের একটি ইউটিউব (Youtube) চ্যানেল শুরু করেছেন। যার নাম আমি শ্রীলেখা। এই চ্যানেলের প্রথম ভিডিওটি তিনি প্রকাশ করেন গত ৩০শে আগস্ট। প্রথম ভিডিওটিও ছিলো অনবদ্য।   সেখানে তাঁর মায়ের প্রতি ভালোবাসা ও সেই ভালোবাসা থেকে একটি বৃদ্ধাশ্রমে তাঁর যাওয়ার অপূর্ব চিত্র উঠে এসেছে। যা অনেক মানুষকেই শিক্ষা দিতে পারে। মাটির কাছাকাছি থাকাটা যে কতটা জরুরি সেটাও এই ভিডিওর পরতে পরতে উঠে এসেছে। কিন্তু মানুষ যে বড়োই বিকৃত মনস্ক।
শ্রীলেখার ইউটিউব চ্যানেলে এই সেই মন্তব্য, Image Source: Ami Sreelekha


সেই ভিডিওর নিচেই একজন মন্তব্য করে যা বিকৃতির চরম নিদর্শন। মা বিষয়ক একটি ভিডিওতে কীভাবে তাঁর মাথায় এই কথাটি আসে সেটাও তাজ্জব হওয়ার বিষয়। সেই ভিডিওর নিচে সে লেখে
ন্যুড কন্টেন্ট থাকবে তো তোমার? তাহলে সাবস্ক্রাইব করব
এরই জবাবে সেই ব্যাক্তিকে তথা ইন্টারনেট দুনিয়াই যাঁরা ন্যুড কন্টেন্ট খুঁজে বেরান তাদের জন্য শ্রীলেখা মিত্র প্রকাশ করেছেন নিজের দ্বিতীয় ভিডিওটি। এটার নাম দিয়েছেন "Nude for the Dude"।
সত্যিই ভিডিওতে তিনি অনেক কিছুকে ন্যুড অর্থ্যাৎ উলঙ্গ করে দিয়েছেন। চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছেন এই সমাজকে। মুখোশের আড়ালে সভ্য সৃষ্টির মধ্যে বর্তমান প্রজন্ম খুঁজে চলেছে বিকৃত যৌন খিদে মেটানোর সরঞ্জাম।
                                          

শ্রীলেখা কি সমাজ সংস্কারক হতে চাইছেন? না সেটা মনে করি না। তাঁকে নিয়ে আলোচনা করতে গেলে অনেকে এটাও বলবেন "বিজনেস দাদা বিজনেস"। কিন্তু একটা কথা না বললে সত্যের বিরুদ্ধে যাওয়া হবে। শ্রীলেখার ভিডিওতে বলা প্রত্যেকটা কথাই আসলে আমাদের চোখে আঙুল দিয়ে দেখাচ্ছে।  বলছে যে আসলে তুইও এরকমটাই। আমরা চাইব শ্রীলেখা মিত্র এমন আরও কন্টেন্ট তৈরি করুন এবং সংস্কারক হিসেবে নয়, আয়না হয়ে দেখিয়ে দিন আমাদের অবস্থা। মাথার ভেতরে নুডলসের মতো জড়িয়ে থাকা নোংরা চিন্তাগুলোকে সবার সামনে তুলে ধরুক তাঁর এই YOUTUBE Channel, Ami Sreelekha। 


Blogger দ্বারা পরিচালিত.