নির্মম! চাউমিনে পেঁয়াজ কই- প্রশ্ন করায় বেধড়ক মারধর করা হল বাবা ও মেয়েকে


Odd বাংলা ডেস্কঃ বর্তমানে পেঁয়াজের দাম দিনে দিনে যেভাবে বাড়ছে তাতে করে মধ্যবিত্তের চোখে কার্যত জল আসার জোগাড়। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় পেঁয়াজ নিয়ে নানারকমের মিমই ভাইরাল হয়েছে। সম্প্রতি একটি হোটেলের দেওয়ালে দেওয়ালে লেখা রয়েছে 'পেঁয়াজ চাহিয়া লজ্জা দিবেন না'। খুব স্বাভাবিকভাবেই পেঁয়াজের এখন যা দাম তাতে পেঁয়াজের নাম শুনলেই এখন কার্যত নাভিশ্বাস উঠছে মধ্যবিত্তের। আর এরই মধ্যে ঘটে গেল এক অবিশ্বাস্য ঘটনা। পেঁয়াজ চাওয়ায় রীতি মতো মার খেতে হল এক বাবা ও তার মেয়েকে।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ক্যানিং থানা এলাকায়। সূত্রের খবর, জীবনতলা থানা এলাকার ফেয়ারলির বাসিন্দা ৫৩ বছরের শচীন রায় এবং তার ২৭ বছর বয়সী মেয়ে সুরভী ছাড়াও তাঁর পরিবার নিয়ে ক্যানিং-এ আসেন ঠাকুর দেখতে। এরপর নবারুণ ক্লাবের পুজো মণ্ডপের কাছে একটি ফাস্ট ফুড সেন্টারে যান তাঁরা। সেখানে চাউমিন অর্ডার করার পরই শুরু হয় যাবতীয় বিপত্তি। চাউমিনে পেঁয়াজ না দেওয়ায় দোকানদারের কাছে পেঁয়াজ চান তাঁরা, আর এদিকে পেঁয়াজের দাম লাগামছাড়া হওয়ার কারণে খাবারে পেঁয়াজ দেওয়া বন্ধ করে দিয়েছেন তারা।

দোকানদারের বিরুদ্ধে অভিযোগ পেঁয়াজ চাওয়ায় যুবতীকে চুলের মুঠি ধরে মারধর করা হয়। মেয়েকে মার খেতে দেখে তাঁর বাবা প্রতিবাদ করায় তাঁকেো রীতিমতো রাস্তায় ফেলে গরম খুন্তি দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ। এরপর গুরুতর আহত শচীনবাবুকে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে খবর। সেখানেই তাঁর চিকিৎসা চলছে। পাশাপাশি আহতদের পরিবারের তরফে ক্যানিং থানায় লিখিত অভিযোগও দায়ের করা হয়, সেই মোতাবেক পুলিশ তদন্ত চালাচ্ছে বলে জানা গিয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.