মর্মান্তিক! সেলফি তুলতে গিয়ে টয় ট্রেন থেকে পড়ে গিয়ে মৃত্যু হল এক ব্যক্তির


Odd বাংলা ডেস্কঃ মৃত্যু যে কার কখন কীভাবে আসে সেকথা কেউই বলতে পারে না। তবে সেলফি তুলতে গিয়ে অসাবধানতার জেরে প্রাণ গিয়েছে এমন ঘটনা এখন প্রায়শই প্রকাশ্যে আসে। ফের এই সেলফি কেড়ে নিল এক ব্যক্তির প্রাণ। দার্জিলিং-এর মনোরোম প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে একটি নিজস্বী ক্যামেরা বন্দি করে রাখার ইচ্ছা কার না হয়। কিন্তু এর জন্যই যে, মৃত্যু তার জন্য অপেক্ষা করছে তা হয়তো ভেবেও দেখেননি ৫৩ বছরের এই ব্যক্তি। 

টয় ট্রেন থেকে সেলফি তুলতে গিয়ে দার্জিলিং-এর জোরখোলার কাছে ট্রেন থেকে পড়ে যান বছর ৫৩-এর ওই ব্যক্তি। সূত্রের খবর রিষড়ার বাসিন্দা প্রদীপ সাক্সেনা নামে মাঝ বয়সী ওই ব্যক্তি পরিবারের সঙ্গে ছুটি কাটাতে দার্জিলিং গিয়েছিলেন। সেলফি তুলতে গিয়ে আচমকাই পা পিছলে চলন্ত ট্রেন থেকে পড়ে যান তিনি। এরপর তাকে গুরুতর আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে দার্জিলিং-এর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তাঁর অবস্থা ক্রমশই আশঙ্কাজনক হয়ে ওঠায় তাঁকৈ উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু তাঁর অবস্থার চরম অবণতি ঘটায় তাঁকে কার্শিয়াং হাসপাতালে নিয়ে যাওয়া। আর সেখানেই তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। তার দেহের ময়নাতদন্তও করা হয়েছে। 
Blogger দ্বারা পরিচালিত.