চিট ফান্ডে ঋণের বোঝা! একসঙ্গে আত্মঘাতী একই পরিবারের চারজন


Odd বাংলা ডেস্ক: একই পরিবারের চারজনের মৃত্যুর ঘটনায় ছড়াল চাঞ্চল্য। একজন মহিলা এবং তাঁর দুই কন্যা সন্তান-সহ চারজনের মৃত্যুর ঘটনা ঘটেছে। মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর ভিল্লুপুরম জেলায়। পুলিশ তদন্তে জানতে পেরেছে, পরিবারের সকলেই আত্মঘাতী হয়েছেন। বিরাট ঋণের বোঝা মাথায় নিয়েই এই সিদ্ধান্ত তাঁরা নিতে বাধ্য হয়েছেন বলেই আশঙ্কা করছে পুলিশ। 

পুলিশের তরফে ওই চারজন মৃত ব্যক্তির দেহ সনাক্ত করা গিয়েছে মৃতদের মধ্যে ৪০ বছরের সুন্দরালিঙ্গম, ৩৫ বছরের মাহেশ্বরী, ১৭ বছরের কৃত্তিকা এবং ১৩ বছরের সমীক্ষা। এরা সকলেই অরোভিলের কাছে কুইলাপালাইয়াম গ্রামের বাসিন্দা তাঁরা।

অরোভিলে থানার পুলিশ আরও জানিয়েছেন,  সুন্দরালিঙ্গম একটি বেকারিতে কাজ করতেন এবং স্ত্রী মাহেশ্বরী অরোভিলেরই একটি হোটেলে কর্মরত ছিলেন। তাঁদের সন্তানরা স্কুলে পড়াশোনা করত। গত সোমবার থেকে কাজে না আসায় হোটেল কর্তৃপক্ষের কয়েকজন বৃহস্পতিবার রাতে তাঁদের বাড়িতে যান। তাঁর বাড়ি গেলে তাঁর বাড়িটি ভেতর থেকে বন্ধ ছিল। এরপর তারা পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভাঙে। ভেতরে ঢুকে পুলিশ দেখতে পান সুন্দরালিঙ্গমের দেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। এবং তাঁর স্ত্রী এবং দুই সন্তানের দেহ বিছানায় পড়ে রয়েছে। 

তদন্তে পুলিশ জানতে পেরেছে, একটি চিট ফান্ডের হয়ে গত এক বছর ধরে টাকা তুলেছিল তারা। তাঁদের মাথায় ছিল ১০ লক্ষ টাকার ঋণ। সেই ঋণের বোঝা সামলাতে না পেরেই আত্মঘাতী হয়েছিলেন তাঁরা-এমনটাই মনে করছেন পুলিশ।
Blogger দ্বারা পরিচালিত.