প্রথম কোথায় চাকরি করেছেন, বলিউডে পা রাখার আগে কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন, চিনে নিন এক অন্য রণবীর সিং-কে


Odd বাংলা ডেস্কঃ রণবীর সিং-এর অভিনয় পছন্দ করেন এমন মানুষের সংখ্যা অগণিত। তাঁর অসাধারণ হাসি, এনার্জি, বহুমুখী প্রতিভা দিয়ে তিনি তরুণ হৃদয়গুলি খুব সহজেই জয় করে নিয়েছেন, কিন্তু এই রণবীর সিং-কে আপনি পর্দায় যতখানি দেখেন, তার বাইরেও কিন্তু তাঁর অজানা কিছু দিক রয়েছে। আজ আমরা তুলে ধরব সেইসব অজানা দিকগুলির কথা, যেগুলি আপনারা অনেকেই জানেন না। 

১) সোনম কাপুর কিন্তু রণবীর সিং-এর তুতো বোন হন। 

২) বলিউডে নিজের কেরিয়ার শুরু করার আগে কিন্তু রণবীর সিং ধর্মেন্দ্র এবং হেমা মালিনীর কনিষ্ঠ কন্যা অহনা দেওলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলে শোনা যায়। 

Image Source- Instagram 

৩) অনেকেই জানেন না, রণবীর সিং তাঁর কেরিয়ার শুরু করেছিলেন একটি বিজ্ঞাপন সংস্থায় কপি রাইটার হিসাবে। আর এখন তিনি নিজেই বিজ্ঞাপনের অন্যতম মুখ।

৪) কেরিয়ারের শুরু থেকেই নিজের কাজ নিয়ে খুবই খুঁতখুঁতে ছিলেন রণবীর। বলিউডে তাঁর ডেবিউ ছবি 'ব্যান্ড বাজা বারাত'-এ কাজ করার আগে তাঁর হাতে আরও তিনটি ছবির অফার ছিল, কিন্তু সেই তিনটি ছবিকেই নাকোচ করে দিয়েছিলেন তিনি।
Image Source- Instagram 

৫) অভিনয় সম্পর্কে প্রশংসা পাওয়া তাও আবার স্বয়ং বিগ বি-র কাছ থেকে, এ একেবারেই ভাগ্যের ব্যপার। রণবীর সিং কিন্তু সেউ সৌভাগ্যেরই অধিকারী। রাম লীলা ছবিতে রণবীরের অভিনয় দেখে তাঁকে নিজের হাতে চিঠি লিখে পাঠিয়েছিলেন বিগ বি। 

৬) স্কুলে পড়ার সময়ে একবার তাঁকে ক্লাস থেকে বের করে দিয়েছিলেন শিক্ষকরা। কারণ ক্লাসের মধ্যে বসে 'দিল সে' ছবির ছাঁইয়া ছাঁইয়া গানটি শুনছিল ছোট্ট রণবীর। আসলে সেই সময়ে তিনি সেই গানটির প্রতি এতটাই আশক্ত হয়ে পড়েন যে, সবসময় সেই গানটিই শুনতেন তিনি।  
Image Source- Instagram 

৭) কলা বিভাগে স্নাতক পড়ার সময়ে থিয়েটার ছিল তাঁর মাইনর বিষয়। সেই সুবাদে থিয়েটারও করেছেন রণবীর। 
Blogger দ্বারা পরিচালিত.