লক-আপে বন্দির রহস্যমৃত্যু, প্রতিবাদে পুলিশ ফাঁড়িতে আগুন লাগাল উন্মত্ত জনতা, রণক্ষেত্র মালদা


Odd বাংলা ডেস্কঃ জেলের মধ্যে এক বন্দির প্রাণ হারানোর ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠল মালদার ইংরেজবাজার। থানায় হামলা চালায় মৃত বন্দির পরিবার এবং ক্ষিপ্ত জনতা। পুলিশের গাড়িতে আগুন ধরিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। 

একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে খবর, পুলিশের তিনটি গাড়ি ভাঙচুর করা হয়েছে। উন্মত্ত জনতার হাতে আক্রান্ত হয়ে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন থানার এএসআই। রবিবার রাতে এভাবেই কার্যত রণক্ষেত্রের আকার ধারণ করেছিল মালদার ইংরেজবাজার। পুলিশ সূত্রে জানানো হয়েছে, লক আপের মধ্যেই এনামুল খান নামে ৫০ বছর বয়সী এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মিল্কি পুলিশ ফাঁড়িতে খবর ছিল রবিবার লক্ষী পুজো উপলক্ষে নিয়ামতপুর গ্রামের বিভিন্ন এলাকায় জুয়ার আড্ডা বসেছিলল, সেইমতো তল্লাশি অভিযানেও নামে পুলিশ। এরপর নিয়ামতপুর গ্রামেরই বাসিন্দা এনামুলকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু এরপরই রহস্যজনকভাবে মৃত্যু হয় তার।  

এরপরই মৃতের পরিবার সহ আরও বেশকিছু উত্তেজিত জনতা এসে রবিবার রাত সাড়ে এগারোটা নাগাদ পুলিশ ফাঁড়িতে আগুন লাগিয়ে দেয় বলে খবর। তাদের অভিযোগ থানার মধ্যেই পিটিয়ে মেরে ফেলা হয়েছে এনামুলকে। অগ্নিকাণ্ডের জেরে পুলিশের আবাসন, অফিস সবকিছু ভস্মীভূত হয়ে গিয়েছে বলে খবর। 
Blogger দ্বারা পরিচালিত.