নরেন্দ্র মোদীর দ্বারা অনুপ্রাণিত হয়ে তিন ক্রীড়াবিদ এবার লড়ছেন হরিয়ানা বিধানসভা নির্বাচনে



Odd বাংলা ডেস্কঃ অভিনয় জগতের বহু মানুষই বিভিন্ন সময়ে বিভিন্ন রাজনৈতিক দলে অংশগ্রহণ করেছেন। তবে এবার আসন্ন হরিয়ানার বিধানসভা নির্বাচনে নাম লেখালেন তিন ক্রীড়াবিদ। কুস্তিতে অলিম্পিক পদকজয়ী, কমনওয়েলথ গেমস ২০১৪-এ স্বর্ণ পদকজয়ী তথা পদ্মশ্রী প্রাপ্ত কুস্তিগীর শ্রী যোগেশ্বর দত্ত যোগ দিয়েছেন বিজেপিতে। পাশাপাশি গেরুয়া শিবিরে যোগদান করেছেন মহিলা কুস্তিগীর ববিতা ফোগটও। একইভাবে বিজেপিতে নাম লিখিছেন, ভারতের প্রাক্তন হকি অধিনায়ক সন্দীপ সিংও।

একটি সাংবাদিক বৈঠকে এসে যোগেশ্বর দত্ত জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারা অনুপ্রাণিত হয়েই তাঁর বিজেপিতে যোগ দেওয়া। তিনি আরও বলেন দীর্ঘ দিন ধরে তিনি প্রধানমন্ত্রীকে দেখে আসছেন, মানুষের জন্য কিছু করতে চান বলেও জানান এই ক্রীড়াবিদ। তিনি আরও বলেনবাল কাজের জন্য সকলকেই এগিয়ে আসা উচিত এমনকী ক্রীড়াবিদদেরও। বিজেপি পবরিবারের সদস্য হতে পেরে তিনি খুবই খুশি। 

আসন্ন হরিয়ানা বিধানসভা নির্বাচনে বরোদা কেন্দ্রের টিকিট পেয়েছেন কুস্তিগীর যোগেশ্বর দত্ত। দাদরি থেকে লড়বেন মহিলা কুস্তিগীর ববিতা ফোগট। পেহোয়া কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন প্রাক্তন হকি অধিনায়ক সন্দীপ সিং। প্রসঙ্গত সন্দীপ সিংও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দ্বারা অনুপ্রাণিত হয়েই বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানান।  
Blogger দ্বারা পরিচালিত.