জাহ্নবীর হাসিতেই মিশে রয়েছেন শ্রীদেবী


Odd বাংলা ডেস্ক: সৌন্দর্যের এক অন্যতম নিদর্শন ছিলেন বলি অভিনেত্রী শ্রীদেবী। তাঁর অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে আসে তাঁর ভক্ত মহলে। কারণ শ্রীদেবীর স্থান পূরণ করার মতো বলিউডে সেই অর্থে কেউই নেই। কিন্তু নেটিজেনরা তাঁদের পছন্দের অভিনেত্রীকে খুঁজে পান জাহ্নবীর ঠোঁটে। একটু খোলসা করে বলতে গেলে নেটিজেনদের দাবি শ্রীদেবী তনয়া জাহ্নবীর হাসিটি অবিকল শ্রীদেবীর মতো। জাহ্নবীর অমন মায়া মাখনো চেহারা তার মায়ের থেকেই পাওয়া বলে মনে করেন নেটিজেনরা।

'ধড়ক' ছবিতে দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন জাহ্নবী। তার পরে পেরিয়ে গিয়েছে বেশ অনেকগুলো দিন। কিন্তু তার পরেও দর্শক ও ফ্যানদের কাছ থেকে জাহ্নবী অনেক ভালবাসা পেয়েছেন এবং একথা তিনি নিজে মুখেও স্বীকার করেছেন বারবার।


View this post on Instagram

A post shared by Janhvi Kapoor (@janhvi.kapoor.fanclub) on



সম্প্রতি জাহ্নবী মুম্বইয়ে অনুষ্ঠীত মামি ফিল্ম ফেস্টিভ্যেলে এসেছিলেন। প্রিন্টেড টপ এবং ক্রোম স্কার্টে সকলের নজর কেড়েছিলেন তিনি। তাঁর সেই ছবিই এবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। জাহ্নবীর একটি ফ্যান ক্লাবের তরফে প্রকাশ করা হয়েছে সেই ছবি। ক্যামেরার দিকে তাকিয়ে জাহ্নবীর অমায়িক হাসিই ঝড় তুলেছে নেট দুনিয়ায়। কারণ তাঁর সেই মিষ্টি হাসি ফের একবার দর্শকদের মনে জাগিয়ে তুলেছে তাঁর মায়ের স্মৃতি।
Blogger দ্বারা পরিচালিত.