মা হচ্ছেন কল্কি, পাঁচ মাসের বেবি বাম্পে তাঁর মিষ্টি ছবি ভাইরাল নেট দুনিয়ায়



Odd বাংলা ডেস্কঃ মা হওয়ার অনুভূতি যে কী, সেটা তারাই বোঝেন, যারা কোনওদিনও মা হয়েছেন। গর্ভে ধারণ করে সন্তানেকে পৃথিবীর আলো দেখানোর মধ্যে যে কতখানি তৃপ্তি তা কোনও মায়ের কাছেই অজানা নয়। তবে আজকাল বলিউডে বিয়ের আগেই মা হওয়ার একটা প্রবণতা চোখে পড়ে। অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলাও মা হয়েছেন বিযের আগেই, আর এবার সেই তালিকায় নাম লেখাতে চলেছেন বহুমুখী প্রতিভাধর অভিনেত্রী কল্কি কোয়েচলিন। 

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদ মাধ্যমে সাক্ষাতকার দিতে গিয়ে কল্কি নিয়ে মুখেই জানিয়েছিলেন তাঁর মা হওয়ার কথা। ইজরায়েলের ক্লাসিক্যাল পিয়ানোবাদক শিল্পী গাই হার্শবার্গের সঙ্গে প্রণয়ের সম্পর্কে আবদ্ধ কল্কি, তিনি তাঁর সন্তানের বাবা। সেইসময়ে কল্কি জানিয়েছিলেন মাতৃত্বই তাঁর জীবনে নিয়ে এসেছে আমুল পরিবর্তন।   

এরই মধ্যে মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেন, যেখানে তাঁর বেবি বাম্পটি স্পষ্ট। ঢিলে ঢালা সাদা পোশাকে কল্কিকে দেখতে লাগছে খুবই মিষ্টি। প্রসঙ্গত, তাঁর এই ছবির কমেন্ট সেকশন ভরে উঠেছে সেলিব্রিটিদের শুভেচ্ছাবার্তায়। রাধিকা আপ্তে, দিয়া মির্জা থেকে শুরু করে স্বপ্না ভবানি, রিচা চাড্ডারাও সকলে মন্তব্য করেছেন। মা হওয়ার সময়ে মেয়েদের শরীরে যে একটা বিরাট পরিবর্তন আসে সেই বিষয়টি মাথায় রেখেই তাঁর এই বেল-স্লিভ যুক্ত অফ হোয়াইট পোশাকটি নির্বাচন করা হয়েছে, সেই বিষয়টার কথা উল্লেখ করে তিনি তাঁর স্টাইলিস্টকেও ধন্যবাদ জানিয়েছেন। 
Blogger দ্বারা পরিচালিত.