অর্থের বিনিময়ে সমকাম, কিন্তু টাকা না দেওয়ায় ল্যাব টেকনিশিয়ানের হাতে খুন ইসরোর বিজ্ঞানী!


Odd বাংলা ডেস্কঃ যৌনতার পর সঙ্গীর টাকা মেটাননি, আর সেই কারণেই নৃশংসভাবে খুন হতে হয়েছিল ইসরোর এক বিজ্ঞানীকে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হত্যাকারী স্থানীয় এক ল্যাবরেটরির টেকনিশিয়ান। সূত্রের খবর, ওই ল্যাব টেকনিশিয়ানের সঙ্গে সমকামে লিপ্ত হতেন ইসরোর বিজ্ঞানী সুরেশ কুমার। প্রতিশ্রুতি অনুসারে মিলনের পর টাকা মেটাননি তিনি। আর তার জেরেই নৃশংসভাবে খুন হতে হল তাকে। 

একটি সাংবাদিক বৈঠক করে পুলিশ জানিয়েছে, অভিযুক্ত টেকনিশিয়ান জে শ্রীনিবাস ধারালো অস্ত্রের সাহায্যে কুপিয়ে খুন করেছে ইসরোর বিজ্ঞানী সুরেশ কুমারকে। তাঁর সঙ্গে যৌনতায় লিপ্ত হওয়ার জন্য যে অর্থ দেওয়ার প্রতিশ্রুতি কিনি দিয়েছিলেন অভিযোগ সেই অর্থ তিনি দেননি। আর তার জেরেই দুই পক্ষেরহ মধ্যে শুরু হয় বচসা আর এর পরেই অভিযুক্তের হাতে খুন হন বিজ্ঞানী। 

জেরার মুখে অপরাধের কথা কবুল করে নিয়েছে শ্রীনিবাস এবং যৌন সম্পর্কের জন্য টাকা না দেওয়ায় যে তাঁকৈে খুন হতে হয়েছে সেই কথাও জানান তিনি। হায়দরাবাদে একাই থাকতেন বিজ্ঞানী সুরেশ। তাঁর বাড়িতে প্রায়শই যাতায়াত ছিল শ্রীনিবাসের। বিভিন্ন সময়ে রক্তের নমুনা সংগ্রহের জন্য তিনি যেতেন। এরপর একদিন টাকার বিনিময়ে যৌন সম্পর্ক স্থাপনের প্রতিশ্রুতি দিলে রাজি হয়ে যায় শ্রীনিবাস। কিন্তু আশানুরূপ অর্থ না মেলায় একপ্রকার হতাশ হয়ে গিয়েই তাকে খুন করা হয় বলে জানিয়েছে পুলিশ।  

Blogger দ্বারা পরিচালিত.