পথে বচসার জের, রেগে গিয়ে বৃদ্ধের আঙুল কামড়ে গিলে ফেলল এক ব্যক্তি!



Odd বাংলা ডেস্কঃ পথে ঘাটে চলতে নানা সময়েই বচসায়ে জড়িয়ে পড়ন অনেকেই, অনেক সময়ে মারপিঠের মতো ঘটনাও চোখে পড়ে। কিন্তু এই যুবক যা করল, তারপর সেই ঘটনার কথা শুনলে কেবল অবাকই হতে হয়। সামান্য কথাকাটাকাটিতে জড়িয়ে পড়েছিল দুই পক্ষ, কিন্তু তার পরিণাম যে এতটা ভয়ঙ্কর হতে পারে তা হয়চ ভেবে দেখেননি কেউই। আঙুল তুলে কথা বলার জন্য অভিযোগকারী আঙুল কামড়ে ছিঁড়ে দিল এক ব্যক্তি শুধু তাই নয়, সেই কাটা আঙুলটি তিনি গিলেও নেন বলে অভিযোগ। 

অবিশ্বাস্য হলেও এই সত্য ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের শেওপুরে। পুলিশ সূত্রে খবর, ঘটনাটি ঘটে গত ৩০ সেপ্টেম্বর। রাত সাড়ে  এগারোটার সময়ে বাইকে করে যাচ্ছিলেন শ্যাম এবং তাঁর ছেলে মহাবীর। রাস্তায় তাদের বাইকটি আসগর নামে এক ব্যক্তির বাইকের সঙ্গে ধাক্কা লাগে। গাড়ি স্বল্প গতিতে চলায় কোনও পক্ষের কেউই আঘাতপ্রাপ্ত না হলেও এই দুর্ঘটাকে কেন্দ্র করেই বচসা বাধে দুই তরফে। ছেলে মহাবীরের ওপর অভিযুক্ত ওই ব্যক্তি চড়াও হওয়ায় তার দিকে আঙুল তুলে প্রতিবাদ করেন শ্যাম। 

আর এরপরই ঘটে সেই অবিশ্বাস্য ঘটনা। আঙুল তোলা মাত্রই তাতে জোর কামড় বসায় অসগর। এরপর আঙুলটি টেনে ছিড়ে নেন বলে অভিযোগ। এরপরই তীব্র যন্ত্রণায় কাতরাতে থাকেন শ্যাম। কাটা আঙুলটি অভিযুক্ত গিলে ফেলে বলেও অভিযোগ।শ্যাম বাবুর আক্ষেপ কাটা আঙুলটা থাকলে হয়তো অপারেশনের মাধ্যমে সেটি জোড়া লাগানো যেত। এই ঘটনার পর অভিযোগ দায়ের হতেই অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ৩২৩, ২৯৪ এবং ৫০৬ ধারায় মামলা রুজু করা হয়।  

Blogger দ্বারা পরিচালিত.