রাজনীতি থেকে শত যোজন দূরে, সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন গান্ধীজির নাতনি


Odd বাংলা ডেস্কঃ ভারতের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসে জাতির জনক মহাত্মা গান্ধীর নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে। চলতি বছরে সারা দেশ জুড়ে মহাত্মার জন্মবার্ষিকী পালন হচ্ছে। মহাত্মা গান্ধীর এমন অনেক দিক রয়েছে যা এখনও অনেকের অজানা। এই যেমন ধরুন, গান্ধীজির পরিবার। 

Image Source-Instagram


গান্ধীজির পরিবারে কারা কারা রয়েছেন, তাঁরা এখন কোথায়, সে সম্পর্কে অনেকেরই কোনও ধারণা নেই। মহাত্মা গান্ধীর চার ছেলে। বর্তমানে তাঁর ১৫৪ জন উত্তরসূরী রয়েছেন, যাঁরা দেশ ছাড়াও মোট ৬টি দেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছেন। মহাত্মা গান্ধীর ছেলে হরিলাল, এবং হরিলালের ছেলে কান্তিলাল। 

Image Source-Instagram

অনেকেই জানেন না যে কান্তিলাল তাঁর পরিবার নিয়ে পাকাপাকিভাবে মার্কিন যুক্তরাষ্ট্রে থাকতে শুরু করেন। সেই কান্তিলাল গান্ধীর মেয়ে হলেন এই মেধা গান্ধী। আমেরিকাতেই জন্ম এবং বেড়ে ওঠা মেধার। মার্কিন আদপ-কায়দাতেই বড় হয়ে ওঠা মেধার। অতএব তাঁর মধ্যে কিন্তু গান্ধীগিরির লেশ মাত্র নেই। 

Image Source-Instagram
মেধার সোশ্যাল মিডিয়া প্রোফাইল দেখলে কিন্তু রীতিমতো অবাক হতে হয়। একের পর এক উষ্ণ ছবিতে রীতিমতো সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন মেধা। মেধার বৈচিত্রপূর্ণ জীবনযাত্রার নানা ছবির কোলাজ মেধা তুলে ধরেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। রাজনীতি থেকে শত হস্ত দূরে থেকে সৃজনশীল কাজকর্মের সঙ্গে নিজেকে যুক্ত রেখেছেন মেধা। পেশায় তিনি একাধারে ডিজে, কমেডি রাইটার, এবং একজন কমেডি প্রোডিউসারও বটে। প্রকৃতির সংস্পর্শে থাকতেই পছন্দ করেন মেধা। তাই তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে তাঁর বেড়াতে যাওয়ার নানা ছবি দেখা যায়। শুধু তাই নয়, পশুদের প্রতিও তাঁর খুব ভালবাসা রয়েছে। মাঝে মাঝে নিজের পোষ্যের ছবিও তিনি শেয়ার করেন মেধা।  
Blogger দ্বারা পরিচালিত.