পাকিস্তান আর জল পাবে না, হরিয়ানায় প্রচারে এসে কড়া বচন মোদীর



Odd বাংলা ডেস্কঃ ভারতবর্ষের জল পাকিস্তনের ওপর দিয়ে প্রবাহিত হবে না। মঙ্গলবার একটি জনসভায় বক্তৃতা দিতে এসে এমনটাই বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। হরিয়ানার চরখি-দাদরিতে গিয়ে ভোট প্রচারে এসেছিলেন প্রধানমন্ত্রী মোদী। 

এদিন প্রানমন্ত্রী বলেন, গত ৭০ বছর ধরে হরিয়ানায় তথা ভারতের কৃষকদের অধীনে থাকা জল পাকিস্তান দিয়ে বয়ে গিয়েছে, তিনি সেই জল (পাকিস্তানে যাওয়া) বন্ধ করে দেবে। সেই জল সাধারণ মানুষের ঘরে পৌঁছে যাবে। তিনি আরও বলেন, পাকিস্তানে যে জল প্রবাহিত হচ্ছে তা আদতে হরিয়ানা এবং রাজস্থানের মানুষেরই প্রাপ্য। তবে ভারত সরকার এ আগে কখনও তা বন্ধ করেননি। এবার মোদীই লড়বেন সাধারণ মানুষের লড়াই। 

প্রধানমন্ত্রী আরও বলেন, চিনা প্রেসিডেন্ট শি জিনপিং তাঁকে জানিয়েছেন যে তিনি আমির খান অভিনীত 'দঙ্গল' ছবিটি দেখেছেন এবং জিনপিং জানিয়েছেন, ভারতীয় মেয়েদের অসাধারাণ দক্ষতার পরিচয় ফুটে উঠেছে এই ছবিতে। আর এই কথা শোনার পর হরিয়ানার মেয়েদের ওপর গর্ব অনুভব করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রসঙ্গত, কমনওয়েলথ গেমস-এ দুবারের সোনা জয়ী ববিতা ফোগট ২১ অক্টোবরে হরিয়ানার বিধানসভা নির্বাচনে দাদরি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

পাশাপাশি মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর-এর প্রশংসা করে নরেন্দ্র মোদী বলে, হরিয়ানার গ্রামের মানুষদের সহযোগীতা ছাড়া বেটি বাঁচাও বেটি পড়াও অভিযান এতখানি সফল হত না। প্রচারে এসে তিনি ফের একবার কংগ্রেসের বিরুদ্ধে সোচ্চার হন। যাঁরা জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রদানকারী ৩৭০ ধারা বাতিল করার প্রসঙ্গে বলেন, কংগ্রেস নেতারা ৩৭০ ধারা বাতিল করা নিয়ে গুজব ছড়াচ্ছেন। তিনি আরও বলেন, কারওর যদি ক্ষমতা থাকে তবে সে ৩৭০ ধারা ফিরিয়ে এনে দেখাক। 
Blogger দ্বারা পরিচালিত.