২০ বছর ধরে আদালতের রায়ের জন্য অপেক্ষা করার ধৈর্য নেই: সুরজ পাঞ্চোলি


Odd বাংলা ডেস্ক: প্রয়াত বলি অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার ঘটনায় নাম জড়িয়েছিল অভিনেতা সুরজ পাঞ্চোলির। আজ থেকে প্রায় ছয় বছর আগে ঘটে যাওয়া সেই ঘটনায় জলঘোলা কিছু কম হয়নি। তবে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে সুরজ পাঞ্চোলী অভিনীত ছবি 'স্যাটেলাইট শঙ্কর'। ছবি মুক্তির আগে সাংবাদিকদের সম্মুখীন হয়েছিলেন সুরজ, সেখানেই প্রয়াত প্রাক্তন প্রেমিকা জিয়া খানের মৃত্যু প্রসঙ্গে প্রশ্ন করা হলে সুরজ জানান, আদালতের রায় শোনার জন্য ১৪-২০ বছর পর্যন্ত অপেক্ষা করার মতো ধৈর্য নেই। 

প্রসঙ্গত, ২০১৩ সালে অভিনেত্রী জিয়া খানের আত্মহত্যার পর তার সঙ্গে নাম জড়িয়েছিল পাঞ্চোলি পরিবারের। কারণ সেইসময়ে জিয়া খানের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল সুরজের। জিয়ার মা রাবিয়া সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে অভিযোগ তুলেছিলেন, যার ফলস্বরূপ তাঁকে জেলেও থাকতে হয়েছিল। 

সাংবাদিকদের সুরজ আরও বলেন, তিনি গত সাত বছর ধরে লড়াই করে চলেছেন। তিনি বলেন, যখন তাঁর বয়স মাত্র ২১ বছর ছিল তখন কিছু না করেও তাঁকে জেলে যেতে হয়েছিল। কিন্তু এখন তিনি আর এই বিষয়টিকে হাইপ দিতে চাইছেন না, গোটা বিষয়টিতেই প্রথম থেকেই তিনি চুপচাপ ছিলেন কারণ ভারতীয় বিচার ব্যবস্থার প্রতি তাঁর আস্থা ছিল। সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাতকারে সুরজআরও বলেন যে, তাঁর এখনও দেশের আইন ব্যবস্থার প্রতি ভরসা রয়েছে, কিন্তু তা অনেকক্ষেত্রেই সময়সাপেক্ষ হয়ে থাকে, তাই আদালতের রায় শোনার জন্য ১৪-২০ বছর অপেক্ষা করার ধৈর্য আর তার নেই। 
Blogger দ্বারা পরিচালিত.