'বিজেপিকে ভোট দেওয়া মানেই পাকিস্তানে পরমাণু বোমা ফেলা'


Odd বাংলা ডেস্কঃ বিজেপির পক্ষে ভোট দেওয়া মানেই পাকিস্তানের ওপর পরমাণু বোমা বিস্ফোরণ ঘটানো- এমনই মন্তব্য করলেন উত্তরপ্রদেশের উপমুখ্যমন্ত্রী কেশব প্রসাদ মৌর্য। তাঁর কথায় আসন্ন হরিয়ানা এবং মহারাষ্ট্র বিধানসভা নির্বাচন এবার বিশেষ গুরুত্ব পেতে চলেছে। কারণ জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা প্রদানকারী ৩৭০ ধারা বিলোপের পর এটাই প্রথম বড় নির্বাচন।

রবিবার মহারাষ্ট্রের থানে জেলার মীরা ভায়ানডের বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচিত বিজেপি প্রার্থী নরেন্দ্র মেহতার সমর্থনে একটি জনসভায় বক্তৃতা দিতে গিয়েই এমন কথা বলেছেন তিনি। তিনি আরও বলেন, 'পদ্মের বোতামে চাপ দিয়ে কেবলমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই নয়, মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ এবং নরেন্দ্র মেহতা সকলেই উপকৃত হবেন। কিন্তু আদতে এর অর্থ হবে পাকিস্তানে পরমাণু বোমা বিস্ফোরণ ঘটানো।' বিজেপি নেতা আরও বলেন, সারা বিশ্ব এই দুটি রাজ্যে আসন্ন বিধানসভা নির্বাচনগুলি খুব কাছ থেকে পর্যবেক্ষণ করবে, কারণ এই নির্বাচনেই প্রকাশ পাবে ভারতবাসীর দেশপ্রেম।

বিরোধীদের নিশানা করে তিনি আরও বলেন, ধন-সম্পত্তির অধিষ্ঠাত্রী দেবী লক্ষ্মী কিন্তু হাতের তালু, বাইসাইকেল বা ঘড়ির ওপর বসেন না, কিন্তু তিনি অধিষ্ঠান করেন পদ্মফুলের ওপর। এটি এমন একটা চিহ্ন যা হল উন্নয়নের প্রতীক। সমাজবাদী পার্টি এবং ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টি এবং কংগ্রেসের দলীয় প্রতীককে ইঙ্গিত করেই এমন মন্তব্য করেন তিনি। 
Blogger দ্বারা পরিচালিত.