ক্লাস ১২-এর পরীক্ষায় দেশের মধ্যে প্রথম হয়েছিলেন পরিণীতি, জন্মদিনে তার সম্পর্কে রইল না-জানা কিছু তথ্য

 

Odd বাংলা ডেস্ক: 'ইশকজাদে' ছবি দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন বলিউডের পরি অর্থাৎ পরিণীতি চোপড়া। আজ তাঁর জন্মদিন। প্রিয়ঙ্কা চোপড়ার বোন হওয়ার পাশাপাশি বলিউডে নিজের একটা পোক্ত পরিচয় গড়ে তুলতে পেরেছেন। আজ জন্মদিনে পরিণীতি চোপড়ার সম্পর্কে এমন কয়েকটি তথ্য যা আপনারা অনেকেই জানতেন না। 
  • অভিনয় করার পাশাপাশি পরিণীতি আরও অনেক গুণের অধিকারী। পড়াশোনাতেও বরাবরি খুব ভাল পরিনীতি। ম্যাঞ্চেস্টার বিজনেস স্কুল থেকে বিজনেস, ফিনাস এবং অর্থনীতি-এই তিনটি বিষয়ে অনার্স ডিগ্রি রয়েছে তাঁর। 

Image Source- Instagram


  • দ্বাদশ শ্রেণীর পরীক্ষায় সারা দেশের মধ্যে প্রথম হয়েছিলেন পরিণীতি। সেইসময়ে তৎকালীন রাষ্ট্রপতির কাচ থেকে পুরস্কারও পেয়েছিলেন পরিণীতি চোপড়া। 
  • অভিনয় জগতে আসার কোনও পরিকল্পনাই ছিল না পরিণীতির। ২০০৯ সালে যশ রাজ ফিল্মসের একজন পিআর এবং মার্কেটিং একজিকিউটিভ হিসাবে কাজে যোগ দেন পরিণীতি। তারপর ভাগ্যের ফেরে অভিনয়ে সকলের নজর কাড়েন তিনি। তারপরেই অভিনয় দিয়েি নিজের কেরিয়ার শুরু করেন পরিণীতি। 
Image Source- Instagram

  • কলেজে পড়াশোনার সময়ে তিনি ফুটবল ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড-এ কাজ করতেন। 
  • জুতোর প্রতি একটা আলাদা ভালবাসা রয়েছে পরিণীতির। তাই সুযোগ পেলেই জুতো কেনেন পরিণীতি। তবে একটা দামী জুতো কেনার থেকে সেই টাকায় একাধিক জুতো কেনা পছন্দ করেন তিনি। 
Blogger দ্বারা পরিচালিত.