অন্তর্বাসের মধ্যে লুকিয়ে ১ কোটি টাকার সোনা পাচার করতে গিয়ে পুলিশের জালে এয়ার হোস্টেস!



Odd বাংলা ডেস্ক: আইনের চোখকে ফাঁকি দিতে অপরাধীরা যে কতরকমের কৌশল অবলম্বন করে তা বলাই বাহুল্য। তবে এই এয়ার হোস্টেস যা, করলেন তাতে রীতিমতো তাজ্জব হতে হয়। সম্প্রতি এমনই এক অবাককরা ঘটনা ঘটে গিয়েছে বাণিজ্য নগরী মুম্বইতে। অন্তর্বাসের মধ্যে করে সোনা পাচারের অভিযোগ উঠল এক এয়ার হোস্টেসের ওপর। 

জানা গিয়েছে, দুবাই থেকে বিমানে মুম্বই এসেছিলেন ওই বিমান সেবিকা। এদিন মুম্বই বিমান বন্দর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশের তরফে জানা গিয়েছে, ওই মহিলার ব্যাগের মধ্যে থেকে চার কেজি ওজনের সোনা উদ্ধার করা গিয়েছে বলে জানা গিয়েছে। যেগুলির বাজার মূল্য প্রায় এক কোটি টাকা বলেই জানা গিয়েছে। পুলিশ আরও জানিয়েছে যে, ওই বিমান সেবিকা সমস্ত সোনাগুলি তার অন্তর্বাসের মধ্যে লুকিয়ে রেখেছিল। 

জানা গিয়েছে, শনিবার দুবাই থেকে একটি ব্যক্তিগত বিমানে মুম্বই এসেছিল ওই বিমানসেবিকা। ব্যাগের মধ্যে করে অবৈধভাবে সোনা পাচার করা হচ্ছে-এই সন্দেহ থেকেই তার ব্যাগে তল্লাশি চালায় পুলিশ। এরপর তার ব্যাগের মধ্যে থাকা অন্তর্বাসের মধ্যে থেকে সোনাগুলি উদ্ধার করা হয়েছে বলে জানা গিয়েছে। পুলিশের কাছে জিজ্ঞাসাবাদের সময়ে ওই তরুণী স্বীকার করেছে যে, দুবাইয়ের এক ব্যক্তি তাকে এই কাজের জন্য ৬০ হাজার টাকাও দিয়েছে। আর সেই টাকার পরিবর্তেই তিনি এই কাজ করেছেন। 
Blogger দ্বারা পরিচালিত.