২ বছর পরে 'জলসা'-এ দিওয়ালি উদযাপন করবেন বিগ বি


Odd বাংলা ডেস্ক: আলোর উৎসব দীপাবিল। আর এই উৎসবে চারিদিক আলায়ে আলোকিত করে অন্ধকার দূর করার চেষ্টায় থাকেন সকলে। তবে শুধু সাধারণ মানুষই নয়, এই আলোর উৎসবে নিজেদের সামিল করেন তারকারাও। দিওয়ালি উপলক্ষ্যে উৎসবে মাতেন তাঁরা। তেমনই বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনেহ দিওয়ালি পার্টিও সবময়ে বিটাউনের মধ্য়ে চর্চিত একটি বিষয়। প্রতি বছরই বচ্চন পরিবার মুম্বইয়ে তাঁদের বাসভবনে দিওয়ালি উদযাপন করে থাকে। 

তবে গত দুবছর ধরে এই নিয়মের কিছুটা ব্যতিক্রম হয়েছে। কারণ গত দু বছর ধরে বচ্চন পরিবারে দিওয়ালি উদযাপন করা হয়নি। কারণ বিগ বি-র দুই আত্মীয়ের বিয়োগ ঘটেছে। ২০১৭ সালে ঐশর্য রাই বচ্চনের বাবা মারা যাওয়ায় বচ্চন পরিবারে দিওয়ালির পার্টি বাতিল করে দেওয়া হয়েছিল। এরপর ২০১৮ সালে মেয়ে শ্বেতা বচ্চন নন্দার শ্বশুর মারা যান, তাই সেই বছরেও বচ্চন পরিবারে কোনও উৎসবের আয়োজন করা হয়নি। 

২ বছর দিওয়ালির পার্টি না হলেও এই বছর বেশ যাঁকজমক করেই দীপাবলির অনুষ্ঠানে মাতবেন বচ্চন পরিবার। সম্প্রতি রুটিন চেকআপের পর হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন অমিতাভ বচ্চন, তাই এবারের পার্টি যে অন্যান্যবারের চেয়েও বেশি রঙিন হয়ে উঠবে সেকথা বলাই যায়। তাঁর পার্টিতে শাহরুখ খান-গৌরি খান, অজয় দেবগণ-কাজল, অক্ষয় কুমার-টুইঙ্কল খান্না, কর্ণ জোহর, কবীর খান, সঞ্জয় দত্ত, রণবীর কাপুর-আলিয়া ভট্টের মতো তারকারা উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।
Blogger দ্বারা পরিচালিত.