উৎসবের মরশুমে জেগে উঠেছে জইশ জঙ্গিরা, ফের হতে পারে আত্মঘাতী হামলা, জারি কড়া সতর্কতা


Image Souce- Outlook India 


Odd বাংলা ডেস্কঃ আবার ফিরে আসতে পারে পুলওয়ামার ভয়াবহতা, ফের ভারতীয় সেনাদের ওপর আত্মঘাতী জঙ্গি হামলা চালাতে পারে জইশ জঙ্গিরা। সেই আশঙ্কা থেকেই ভারতীয় সেনাঘাঁটা গুলিকে সতর্ক করে দেওয়া হয়েছে বল খবর। খবর পেয়েই পঞ্জাবের অমৃতসর ও পাঠানকোট এবং জম্মু ও কাশ্মীরের শ্রীনগরে বায়ুসেনা ঘাঁটিগুলিতে নিরাপত্তা বেষ্টনী জোরদান করা হয়েছে।

শীর্ষ স্থানীয়ের তরফে পাওয়া খবর অনুসারে, গোয়েন্দা দফতরের তরফে জানানো হয়েছে, ৭-১০ জন জইশ-ই-মহম্মদ জঙ্গি  জম্মু ও কাশ্মীর ও তার সংলগ্ন এলাকার বায়ুসেনা ঘাঁটিগুলিতে আত্মঘাতী জঙ্গি হামলা চালাতে পারে বলে খবর। গোয়েন্দা সংস্থাগুলির তরফে সন্ত্রাসবাদীদের গতিবিধি পর্যবেক্ষণ করে শ্রীনগর, অবন্তীপুর, জম্মু, পাঠানকোট এবং হিন্দান বায়ুসেনা ঘাঁটিগুলিতে কমলা সতর্কতা জারি করেছে। প্রসঙ্গত লাল সতর্কতার পর কমলা সতর্কতাই হল দ্বিতীয় সর্বোচ্চ সতর্কতা যার ফলে স্কুল বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয় এবং সিনিয়র অফিসাররা এই পরিস্থিতির মোকাবিলায় ২৪ ঘণ্টার কড়া সুরক্ষা বলয় তৈরি করেছে।

প্রসঙ্গত, পুলওয়ামা আক্রমণের পাল্টা হিসাবে বালাকোটে জঙ্গিঘাঁটি নষ্ট করার বিষয়ে ভরতীয় সেনাবাহিনীর শীর্ষকর্তা বিপিন রাওয়াতের মন্তব্যের পরই এই আশঙ্কার কথা প্রকাশ করেছে গোয়েন্দা দফতর। প্রসঙ্গত, গত কয়েক মাসে সীমান্তের সুরক্ষাবাহিনী বেশ কয়েকজন সন্ত্রাসবাদীকে ধ্বংস করেছে বলে খবর। আর এই উৎসবের মরশুমে এইরকম জঙ্গিহানার সম্ভাবনা দেখা দেওয়ায় সোনাবাহিনীও যথেষ্ট প্রস্তুত বলে জানা গিয়েছে।   


Blogger দ্বারা পরিচালিত.