জেলের মধ্যে বিষ দেওয়া হয়েছে নওয়াজ শরিফকে, চাঞ্চল্যকর দাবি করলেন ছেলে


Odd বাংলা ডেস্ক: তিন বারের প্রাক্তন পাক প্রধানমন্ত্রী তথা পিএমএল-এর সর্বোচ্চ নেতা সোমবার গভীর রাতে আচমকাই অসুস্থ হয়ে পড়েন। এরপর সেদিনই তাঁকে লাহোরের সার্ভিসেস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। মঙ্গলবার সকালে তাঁর শারীরিক অবস্থার আরও অবন্নতি হয়। আর এই অবস্থায় চাঞ্চল্যকর মন্তব্য করলেন নওয়াজ শরিফের ছেলে  হুসেন নওয়াজ। এদিন অ্যান্টি গ্রাফট বডির বিরুদ্ধে অভিযোগ তুলে তিনি বলেন, জেলে থাকাকালীনই তাঁর বাবাকে বিষ দেওয়া হয়েছে। 

প্রসঙ্গত, ৬৯ বছরের নওয়াজ শরিফ গত ২০১৮ সালের ২৪ ডিসেম্বর থেকেই জেল হেফাজতে রয়েছেন। দুর্নীতির মামলার দায়ে অভিযুক্ত নওয়াজের বিরুদ্ধে আরও দুটি অভিযোগ রয়েছে বলে জানা গিয়েছে। তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া তিনটি দুর্নীতি মামলার মধ্যে অন্যতম হল পানামা পেপার কেলেঙ্কারি। সোমবার রাতে তাঁর শারীরিক অবস্থার অবণতি হতে দেখে তাঁর রক্ত পরীক্ষা করে চিকিৎসকরা জানান, তাঁর প্লেটলেট অস্বাভাবিক হারে কমে গিয়েছে। 

এদিন লন্ডন থেকে নওয়াজ পুত্র হুসেন টুইট করে বলেন, তাঁর বাবার শরীরে প্লেটলেটড এতটাই কমে গিয়েছে, যা থেকে তাঁর মনে হয়েছে যে তাঁর বাবকে বিষ দেওয়া হয়েছে। তিনি আরও বলেন যে, তাঁর বাবার প্লেটলেট ১৬,০০০-এ নেমে আসা সত্ত্বেও কেন তাঁর বাবাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়নি, তার জবাব ইমরান খান সরকারকে দিতেই ববে। চিকিৎসকদের কথায় একজন মানুষের শরীরে প্লেটলেট ১৫০,০০০ থেকে, ৪০০,০০০ পর্যন্ত হয়ে থাকে।

তবে যে হেফাজতে নওয়াজ রয়েছেন সেই ন্যাশনাল অ্যাকাউন্টেবিলিটি ব্যুরোর তরফে জানানো হয়েছে, নওয়াজ শরিফের অবস্থা এখন স্থিতিশীল। তিনি বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন, তাঁর অবস্থার উন্নতি হচ্ছে। 
Blogger দ্বারা পরিচালিত.