মহারাষ্ট্রে জয়ের বিষয়ে নিশ্চিত বিজেপি, আগে থেকেই অর্ডার দেওয়া হল ৫০০০ লাড্ডু


Odd বাংলা ডেস্ক: সদ্য সমাপ্ত মহারাষ্ট্র নির্বাচনে আগে থেকেই নিশ্চিত গেরুয়া শিবির। বৃহস্পতিপার প্রকাশিত হতে চলেছে নির্বাচনের ফলাফল, কিন্তু তার আগেই অর্থাৎ বুধবার রাজ্য বিজেপির তরফে প্রায় ৫০০০ লাড্ডু এবং অসংখ্য ফুলের মালার অর্ডার দেওয়া হল।

একটি সর্ববারতীয় সংবাদ সংস্থার তরফে পাওয়া খবর অনুসারে, মুম্বইয়ে বিজেপির সদর দফতরে একটি বড় পর্দা লাগানো হয়েছে, যেখানে তাঁরা ভোটের ফলাফল সরাসরি দেখতে পারবেন। জয়ের বিষয়ে তাঁরা আরও নিশ্চিত হয়েছিলেন এক্সিট পোলগুলির ফলাফলা দেখে যেখানে বিজেপি-শিবসেনার জয়ের সম্ভাবনার কথা তুলে ধরা হয়েছে। 

টিভি ৯ মারাঠির তরফে দাবি করা হয়েছে বিজেপি-শিবসেনা জোট রাজ্যের ২৮৮ আসনের মধ্যে ১৯৭ টিতে জয়লাভ করবে, অন্যদিকে সিএনএন নিউজ ১৮-এর তরফে জানানো হয়েছে, বিজেপি-শিবসেনা জোট ২৪৩টি আসনে জয় পাবে। এগারোটি এক্সিট পোলের ফলাফল অনুসারে গতবারের ২১৭টি আসনের চেয়ে সামান্য কম ২১১টি আসনে জয়লাভ করবে বিজেপি-শিবসেনা জোট।

সমস্ত বিজেপি কর্মী সমর্থকদের সকাল ১০টার পর মুম্বইয়ে বিজেপির সদর দফতরে হাজির থাকার কথা বলে দেওয়া হয়েছে। বিজেপির কর্মীসমর্থকদের তরফে এও জানানো হয়েছে যে, জয়ের বিষয়ে তাঁরা নিশ্চিত, কেবল কতগুলি আসনের ব্যবধানে তাংরা জয় লাভ করবেন সেই সংখ্যাটাই জানার অপেক্ষা। 
Blogger দ্বারা পরিচালিত.