সানিকে অন্যের বিছানায় দেখে একসময়ে কষ্ট পেতেন স্বামী ড্যানিয়েল


Odd বাংলা ডেস্ক: নিজের পুরনো পেশা থেকে বেরিয়ে এসে বলিউডে একেবারে নতুন করে নিজের কেরিয়ার শুরু করেছেন সানি লিওনি। একইসঙ্গে সুখে ঘর করছেন স্বামী ড্যানিয়েল-এর সঙ্গে। গত ২২ অক্টোবর ছিল তাঁর স্বামী ড্যানিয়েলের জন্মদিন। 

স্বামীর জন্মদিনে পুরনো স্মৃতিতে ফিরে গিয়েছিলেন সানি। তিনি জানান, তাঁর স্বামী ড্যানিয়েল-এর সঙ্গে প্রথমে তাঁর ইমেল মারফত কথা বলতেন, পরে তারা একে অপরের নম্বর নেন। ফোনেই চলতে থাকে কথা, শুরু হয় বন্ধুত্ব। এরপর তাঁদের মধ্যে শুরু হয় প্রণয়ের সম্পর্ক। কিন্তু প্রথম থেকেই তাঁরা লং ডিসট্যান্স রিলেশনশিপে ছিলেন। এরপর তাঁরা প্রথম যখন ডেটে গিয়েছিলেন, ড্যানিয়েল নাকি তার সঙ্গে টানা তিন ঘণ্টা ধরে গল্প করেছিলেন, আর সানির মনে হয়েছিল সে যেন তাঁকে বহুদিন ধরে চেনেন। 

আর এই প্রসঙ্গে সানি আরও বলেন যে, সানি যখন অ্যাডাল্ট ছবিতে অন্য কারওর সঙ্গে রোম্যান্স করতেন সেই বিষয়টি ড্যানিয়েল একেবারেই পছন্দ করতেন না। এবং এই কারণেই আরও দুজনে সিদ্ধান্ত নেন যে দুজনে একসঙ্গে কাজ করবেন এবং তার পর থেকেই তাঁরা একসঙ্গে কাজ করতে শুরু করেন। কারণ সেইসময়ে সানি বুঢতে পেরেছিলেন যে, ড্যানিয়েল তাঁকে সত্যিই ভালবাসেন। এরপরই সানি ঠিক করেন তাঁর বাকি জীবনটা তিনি ড্যানিয়েলের সঙ্গে কাটাবেন। 
Blogger দ্বারা পরিচালিত.