দীপাবলির রেশ কাটতেই ঘনিয়ে এল অন্ধকার, অর্থ পাচারের অভিযোগে ইডির দফতরে শিল্পা-পতি রাজ কুন্দ্রা!


Odd বাংলা ডেস্ক: দীপাবলির রোশনাই শেষে অন্ধকার ঘনিয়ে এল শিল্পা শেট্টির জীবনে। প্রয়াত গ্যাংস্টার ইকবাল মির্চি এবং অন্যান্য সহযোগীর সঙ্গে একযোগে অর্থ পাচারের অভিযোগে শিল্পা শেটির স্বামী রাজ কুন্দ্রাকে তলব করল ইডি। বুধবার সকালেই ইডির দফতরে হাজিরা দেন রাজ।

ইডির তরফে নির্দেশ দেওয়া হয়েছে, তদন্তের জন্য এই বিখ্যাত ব্যবসায়ীকে নিজের দায়িত্ব থেকে সরে আসাতে। সোমবার ইডির তরফে সুমন জারি করে বলা হয়েছে, অভিযোগের ভিত্তিতে এই অপরাধের সঙ্গে তিনি কীভাবে যুক্ত ছিলেন, তা জানতে তাঁর বয়ান রেকর্ড করা হবে। পাশাপাশি ব্যবসায়িক লেনদেন-এর সম্পর্কেও তাকে প্রশ্ন করা হবে বলে জানা গিয়েছে।


প্রসঙ্গত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে যোগাযোগ ছিল মুম্বইয়ের আন্ডার ওয়ার্ল্ড-এর সদস্য দাউদ ইব্রাহিমের। দাউদের মাদক পাচার চক্রের সঙ্গে যুক্ত ছিল ইকবাল, দাউদের ডান হাত বলেও পরিচিত ছিল সে। ২০১৩ সালে হৃদরোগে আক্রান্ত হয়ে লন্ডনেমারা যায় ইকবাল। তবে এর সঙ্গে রাজ কুন্দ্রার যোগ থাকার বিষয়টি বহু আগেই প্রকাশ্যে এসেছিল। এবং এই মামলায় রাজ কুন্দ্রাকে গ্রেফতারও করা হয়েছিল। তবে সেইসময়ে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই ভিত্তিহীন বলে দাবী করেছিলেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। 
Blogger দ্বারা পরিচালিত.