'ধর্ষণ আটকাতে না পারলে তা উপভোগ করুন'- বিতর্কিত মন্তব্য করলেন সাংসদের স্ত্রী


Odd বাংলা ডেস্ক: ধর্ষণের মতো মারাত্মক অসুখ সমাজের বুক থেকে চিরতরে দূর করার জন্য এত প্রতিবাদ চলছে সেখানে ধর্ষণ নিয়ে নিম্নরুচির মজা করলেন কেরলের সাংসদ হিবি ইডেনের স্ত্রী আন্না লিন্ডা ইডেন। সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ নিয়ে তাঁর বিতর্কিত পোস্ট ভাইরাল হওয়ার পরেই তাঁকে নিয়ে শুরু হয়েছে ট্রোলিং। 

এদিন ফেসবুকে একটি পোস্ট করেন আন্না লিন্ডা ইডেন, যেখানে তাংর সন্তানকে একটি সেফটি বোটে চড়ার ভিডিও শেয়ার করেছিলেন এবং তাঁর স্বামীর সিজলার খাওয়ার একটি ভিডিও শেয়ার করেচিলেন। সেখানে তিনি লেখেন, 'ভাগ্য অনেকা ধর্ষণের মতো, যদি তাকে প্রতিরোধ করতে না পারেন ততাহলে তা উপভোগ করার চেষ্টা করুন।' আর এরপরই তাঁর এই পোস্টকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ব্যপক উত্তেজনা। 

Image Source- Facebook 

প্রসঙ্গত সোমবার রাতে ভারি বর্ষণের জেরে হিবি ইডেনের বাড়ি প্রথম তলে জল জমে গিয়েছে। এরপর মঙ্গলবার গোটা বিষয়টির ব্যাখ্যা দিয়ে আন্না জানান, তাঁর ফেসবুক পোস্টটি কোনও মহিলার কষ্টের প্রতি বিদ্রুপ করে করা হয়নি যাঁরা গত এক সপ্তাহ ধরে ভারী বর্ষণ সহ্য করছেন। তিনি আরও বলেন যে, একজন জন প্রতিনিধির স্ত্রী হিসাবে তিনি জনগণের সংগ্রাম বোঝার চেষ্টা করেছেন এবং মানুষের পাশেও থেকেছেন। তাঁর ফেসবুকের পোস্ট নিয়ে একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়েছে, যার জন্য তিনি নিঃশর্ত ক্ষমাও চেয়ে নিয়েছেন। 
Blogger দ্বারা পরিচালিত.