জম্মু ও কাশ্মীরে সন্ত্রাসবাদীদের গুলিতে প্রাণ হারালেন পশ্চিমবঙ্গের ৫ শ্রমিক


Odd বাংলা ডেস্ক: মঙ্গলবার সন্ধেবেলা জম্মু ও কাশ্মীরের কুলগামে সন্ত্রাসবাদীদের গুলিতে পাঁচজন শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃতের সকলেই পশ্চিমবঙ্গের বাসিন্দা। জানা গিয়েছে তারা মুর্শিদাবাদ থেকে আগত। জানা গিয়েছে, কাশ্মীরে দিন মজুরের কাজ করার জন্য গিয়েছিল তারা। 

ইতিমধ্যেই মৃতদের দেহ শনাক্ত করা গিয়েছে। মৃতদের নাম কমলুদ্দিন, মুরসালিম, রোফিক, নইমুদ্দিন এবং রোফিকুল। মৃতেরা সকলেই পশ্চিমবঙ্গের সাগরদিঘির থানার অন্তর্গত বাহার নগরের বখারার বাসিন্দা বলে জানা গিয়েছে। মাত্র এক মাস হয়েছে তারা কাশ্মীরে এসেছিল।


জঙ্গির গুলিতে যে ব্যক্তি গুরুতরভাবে আহত হয়েছেন তাঁর নাম জোহিরুদ্দিন। এক মৃতের মা জানিয়েছেন, তার ছেলে এবার কাশ্মীর যেতে চাননি, কিন্তু পরে অন্যদের সঙ্গে কাশ্মীরে যাওয়ার সিদ্ধান্ত নেন। তবে তিনি এও কথা দিয়েছিলেন এক মাস পরে তিনি ফিরে আসবেন এবং ফিরেই ধান কাটবেন। ঘটনার পর সেই এলাকায় এক বিশাল তল্লাশি অভিযান চালানো হয়। তল্লাশি অভিযানে অংশ নেয় অতিরিক্ত নিরাপত্তা বাহিনি। 

একটি বিশেষ সাক্ষাতকারে জম্মু ও কাশ্মীরের ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন এই হামলার নেপথ্যে পাকিস্তানের হাত রয়েছে। জম্মু ও কাশ্মীরের পুলিশ সূত্রে খবর, সুরক্ষা বাহিনি অঞ্চলটি ঘিরে রেখেছে।
Blogger দ্বারা পরিচালিত.