কে এই হিরো আলম, কোথায় বাড়ি, আসল নাম কি? জানুন সবটা


Odd বাংলা ডেস্ক: হিরো আলম Hero Alom যার পুরো নাম আশরাফুল আলম সাঈদ। তিনি হিরো আলম নামেই বেশি পরিচিতি লাভ করেন। তিনি একজন বিক্ষ্যাত বাংলাদেশী সঙ্গীত ভিডিও মডেল, অভিনেতা এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের বহু আলোচিত ব্যক্তি। হিরো আলম ২০১৮ সালে একাদশ সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে পুনরায় আলোচনায় আসেন।

হিরো আলমের বয়স এবং পরিবারঃ-
হিরো আলম বা আশরাফুল আলম সাঈদ ১৯৮৫ সালের ২০ জানুয়ারি বাংলাদেশের বগুড়া জেলায় জন্মগ্রহণ করেন। তার পিতার নাম আব্দুর রাজ্জাক এবং মা এর নাম আশরাফুন বেগম। হিরো আলম ব্যক্তিগত জীবনে সাবিহা আক্তার সুমির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের দুটি মেয়ে এবং একটি ছেলে রয়েছে। যথাক্রমে- আলো ও আঁখি এবং কবির।



হিরো আলমের পেশাঃ-
হিরো আলম প্রথম প্রথম জীবনে তার নিজ গ্রাম এরুলিয়াতে সিডি বিক্রির কাজ করতেন এবং তারপর স্যাটেলাইট টিভি সংযোগের বা ক্যাবল অপারেটরের ব্যবসা শুরু করেন। ক্যাবল অপারেটরের ব্যবসা চলাকালিন সখের বশে তিনি মিউজিক ভিডিও তৈরি করা শুরু করেন। এবং পরে হিরো আলমের ইউটুব চ্যানেলে আপলোড করা মিউজিক ভিডিও নিয়ে ২০১৬ সালের দিকে বিভিন্য সোশ্যাল নেটওয়ার্ক সাইটে বিশেষ করে ফেসবুকে বাংলাদেশের ব্যবহারকারীরা হিরো আলম কে নিয়ে ট্রোল এবং মিম তৈরি শুরু করলে দ্রুতই তিনি পরিচিত হয়ে উঠেন। এমন কি এসময় মুশফিকুর রহিমসহ আরও অনেক বাংলাদেশী তারকা হিরো আলমের সাথে সেলফি উঠিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন।


তারপর থেকে ভারতের প্রথম সারির সংবাদ মাধ্যমগুলো যেমন- বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডেসহ তাকে নিয়ে প্রতিবেদন প্রকাশ করে। যার ফলে হিরো আলম ভারতীয় ইন্টারনেট ব্যবহার কারীদের মাঝে খুব আলোচিত হন। সে সময় ইয়াহু ইন্ডিয়ার এক জরিপ অনুসারে ভারতীয় অভিনেতা সালমান খানের চেয়েও হিরো আলমকে বেশিবার গুগলে অনুসন্ধান করা হয়েছিল। ২০১৮ সাল অনুসারে গুগল সার্চ ট্রেন্ডে বাংলাদেশে দশম অবস্থানে রয়েছে হিরো আলম।



হিরো আলমের প্রথম অভিনয় ঃ-
২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়। এবং ২০১৮ সালে তিনি বিজু দ্য হিরো নামে একটি বলিউড সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। এছাড়া বাংলাদেশে বেশকিছু বিজ্ঞ্যাপন চিত্র ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।


হিরো আলমের শারীরিক পরিমাপঃ-
হিরো আলমের উচ্চতা ৪ ফুট ৮ ইঞ্চি এবং ওজন ৫৬ কেজি।তাঁর শারীরিক পরিমাপ ৩৪-৩০-১২ ইঞ্চি। হিরো আলমের বুকের ছাতি ৩৪ ইঞ্চি, কোমর ৩০ ইঞ্চি এবং বাইসেপের আকার ১২ ইঞ্চি। তিনার কালো রঙের চুল এবং কালো রঙের চোখ আছে।


জীবনী, বয়স, উচ্চতা, স্ত্রী, পরিবার, প্রোফাইল, ইত্যাদিঃ-


আসল নাম

আশরাফুল আলম সাঈদ

ডাকনাম

হিরো আলম

পেশা

অভিনেতা,সঙ্গীত ভিডিও মডেল

বয়স

৩৪ বছর

জন্ম তারিখ

২০ জানুয়ারি ১৯৮৫

জন্মস্থান

বাংলাদেশের বগুড়া

জাতীয়তা

বাংলাদেশী

রাশিচক্র

জানা নেই

আবির্ভাব

প্রথম চলচ্চিত্র

২০১৭ সালের ১১ আগস্ট হিরো আলম অভিনীত প্রথম ছবি মার ছক্কা মুক্তি পায়।

শারীরিক অবস্থা

সেন্টিমিটার উচ্চতা

১৪৬ সেমি, ১.৪৬ মিটার, ৪ ফুট ৮ ইঞ্চি

কিলোগ্রাম মধ্যে ওজন

৫৬ কিলো

শারীরিক পরিমাপ

বুকের ছাতি- ৩৪ ইঞ্চি,

কোমর আকার- ৩০ ইঞ্চি
বাহু- ১২ ইঞ্চি
জুতা আকার ৮ (মার্কিন)

চোখের রঙ

কালো

চুলের রঙ

কালো

পরিবারের সদস্য

পিতা

আব্দুর রাজ্জাক

মাতা

আশরাফুন বেগম

ভাই

জানা নেই

বোন

জানা নেই

ধর্ম

মুসলিম

বৈবাহিক তথ্য

বিবাহিত অবস্থা

বিবাহিত

প্রেমিকার নাম

সাবিহা আক্তার সুমি

স্ত্রী

সাবিহা আক্তার সুমি

সন্তান-সন্ততি

তাদের দুটি মেয়ে এবং একটি ছেলে রয়েছে। যথাক্রমে- আলো ও আঁখি এবং কবির।

শিক্ষাগত তথ্য

স্কুল পরিচিত

জানা নেই

কলেজ

জানা নেই

শিক্ষাগত যোগ্যতা

জানা নেই

প্রিয় জিনিস

প্রিয় অভিনেতা-অভিনেত্রি

জানা নেই

প্রিয় শখ

জানা নেই

আয় প্রতিবেদন

নেট মুল্য

জানা নেই

বেতন

জানা নেই

Blogger দ্বারা পরিচালিত.