এই দীপাবলিতে ঘর সাজান এই আকর্ষণীয় এলইডি লাইটে, রইল Home Decor Tips


Odd বাংলা ডেস্ক: হাতে গোনা আর মাত্র কয়েকটা দিন, আর তার পরেই দীপাবলি। আর দীপাবলি মানেই আলোর উৎসব। আলোর বর্ণমালায় চারিদিক হয়ে ওঠে রঙিন। এই আলোর উৎসবে দূর হোক সকলের মনের অন্ধকারও। তবে এবারের দীপাবলি হোক আরও খানিকটা অভিনব। চিরাচরিত টুনি লাইটের পরিবর্তে বাড়ি সাজান অভিনব ডিজাইনের কিছু এলইডি আলোয়। তাই এই দীপাবলির আগে দেখে নিন কয়েকটি বিশেষ ধরণের এলইডি, যার সাহায্যে এই দীপাবলি একটু অন্যরকম।

Image Source- Amazon India

১) জালের আকারে তৈরি এই বাল্ব দিয়ে সেজে উঠুক আপনার বাড়ি। ১৬টি বাল্ব যুক্ত এই আলোর তার কিন্তু সম্পূর্ণ মেটালের তৈরি। বাড়িতে ঝুল বারান্দা থাকলে তো আর কোনও কথাই নেই, এই ধরণের বাল্বে সেজে উঠুক আপনার সাধের বারান্দা। আমাজনে খুব সহজেই পেয়ে যাবেন এই বাল্ব। দাম মা্র ৩৬৯ টাকা। ডেলিভারি চার্জ অতিরিক্ত। 

Image Source- Amazon India
২) দীপাবলিতে বিগত কয়েক বছরে যেসমসস্ত লাইটের চাহিদা দিনে দিনে বেড়েছে, তা হল চাইনিজ এলইডি লাইট। এখন অনেকেই নিজেদের বাড়ি সাজান এই ধরণের চাইনিজ এলইডি বাল্বের সাহায্যে। চাইনিজ এলইডি লাইট একদিকে য়েমন রঙিন হয়, তেমনই হয় খুব আকর্ষণীয়ও বটে। আমাজনে এই ধরণের এলইডি লাইটের দাম ৪৯৯ টাকা। ডেলিভারি চার্জ অতিরিক্ত। 

Image Source- Amazon India

৩) অনেকেই রয়েছেন যাঁদের অতিরিক্ত আলো পছন্দ হয় না, অনেকেই এমন রয়েছেন যাঁদের হালকা আলো খুবই পছন্দের, আর তাই তাদের জন্য রইল গোলাপের আকারের এই ধরণের এলইডি লাইট। ২৬টি ফুলের সমাহারে গোলাপের আকারের এই ধরণের এলইডি লাইট দিয়ে সাজাতে পারেন ঘরের অন্দরমহল। আমাজনে এই আলোর দাম ৩৬৯ টাকা। ডেলিভারি চার্জ অতিরিক্ত।
Image Source- Amazon India
৪) তারার চেয়ে আলোকিত আর কীই বা হতে পারে। তাই তারায় তারায় ভরে উঠুক আপনার বাড়ি। অভিনব এই আলোয় আলোকিত করতে পারেন আপনার বসার ঘর, বাগানের মতো খোলামেলা জায়গাগুলি। এইধরণের আলোর দাম আমাজনে ১,১০০ টাকা। ডেলিভারি চার্জ অতিরিক্ত।
Blogger দ্বারা পরিচালিত.