পাক সেনা হামলার পাল্টা জবাব দিল ভারত, ৪টি জঙ্গি ঘাঁটি গুড়িয়ে দিল সেনাবাহিনী



Odd বাংলা ডেস্ক: টাঙ্গধর সেক্টরের অপরদিকে পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গি শিবিরগুলিতে হামলা চালায় ভারতীয় সেনাবাহিনী। সূত্রের তরফে জানা গিয়েছে, পাক অধিকৃত কাশ্মীরের নীলম উপত্যকায় চারটি সন্ত্রাস উৎক্ষেপণ প্যাড লক্ষ্য করে গুলি চালায় ভারতীয় সেনাবাহিনী। সেইসঙ্গে পাঁচজন পাক সেনা নিহতও হয়েছেন বলে জানা গিয়েছে। 

ভারতীয় সেনাবাহিনী আর্টিলারি বন্দুকের সাহায্যে সন্ত্রাসবাদ শিবিরগুলি লক্ষ্য করে গুলি চালায়। সেইসঙ্গে আরও ভারী অস্ত্র ব্যবহার করেছে ভারতীয় সেনারা, পাশাপাশি সেখানে প্রচুর ক্ষয়ক্ষতি করেছে বলে জানা গিয়েছে ভারতীয় সেনা। রবিবার সকাল সকাল জম্মু ও কাশ্মীরের কুপওয়ারা জেলার টাঙ্গধর সেক্টরে পাকিস্তানি সেনারা যুদ্ধবিরতি লঙ্ঘন করে এবং দুপক্ষের গোলা বর্ষণের ফলে দুজন ভারতীয় সেনার মৃত্যুর খবর পাওয়া গিয়েছিল। তারপরেই এর পাল্টা হিসাবে কড়া আক্রমণ শানিয়েছে ভারতীয় সেনাবাহিনী। 


শেষ পাওয়া খর অনুসারে, কাশ্মীরের টাঙ্গধর সেক্টরের উল্টোদিকে পাক অধিকৃত কাশ্মীরে যেসব সন্ত্রাসবাদী ঘাঁটিগুলি গড়ে উঠেছিল, তার মধ্যে মোট ৪টি ঘাঁটি খতম করা গিয়েছে বলে খবর। সেনার তরফে জানানো হয়েছে, ভারতীয় সেনার গুলিতে অন্তত ১০-১৫ জন জঙ্গির মৃত্যু হয়েছে। সেইসঙ্গে ৫ জন পাক সেনা-সহ একজন সাধারণ মানুষেরও মৃত্যু হয়েছে বলে খবর। 
Blogger দ্বারা পরিচালিত.