আবার বেফাঁস মন্তব্য করলেন সাধ্বী প্রজ্ঞা, গান্ধীজিকে বললেন 'জাতির পুত্র'


Odd বাংলা ডেস্ক: প্রায়শই বেফাঁস আপত্তিকর মন্তব্য করে সংবাদ শিরোনামে উঠে আসেন সাধ্বী প্রজ্ঞা। নিজের বেফাঁস মন্তব্য়ের কারণে বারংবারই তিনি তাঁর দলকে একটা অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে ফেলেছেন। তবে এবার মহাত্মা গান্ধীকে নিয়ে বেফাঁস মন্তব্য করে চর্চার মুখে সাধ্বী প্রজ্ঞা। মহাত্মা গান্ধীকে জাতির জনক বলে সম্বোধন না করে জাতির পুত্র বলে উল্লেখ করেন। 

ভোপালের একটি অনুষ্ঠানে সংবাদমাধ্যমের সামনে বক্তব্য রাখার সময়ে সাধ্বী প্রজ্ঞা সিং ঠাকুর মন্তব্য করেন, মহাত্মা গান্ধী হলেন জাতির পুত্র, যাকে সর্বদা স্মরণ করা উচিত। প্রসঙ্গত, মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ভারতীয় জনতা পার্টি সারা দেশ জুড়ে গান্ধী সংকল্প যাত্রার আয়োজন করেছে। যদিও সাধ্বী প্রজ্ঞা কখনওই অংশ নেননি। ভোপাল রেল স্টেশন পরিদর্শনে এসে গান্ধীজির সম্পর্কে এমন আলটপকা মন্তব্য করে বসেন তিনি। 

সাধ্বী প্রজ্ঞা কেন গান্ধী সংকল্প যাত্রায় অংশ নেননি, এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'গান্ধীজি হলেন জাতির পুত্র, আমি তাঁকে শ্রদ্ধা করি এবং এর কোনও ব্যাখ্যা দেওয়ার প্রয়োজন নেই।' তিনি আরও বলেন, 'দেশের জন্য যিনিই কাজ করেছেন, তিনিই আমার কাছে নমস্য। আমি চিরকাল গান্ধীজির দেখানো পথ ধরেই চলব। আপনারাও তাঁদের পথ অনুসরণ করুন।'

এর আগে ২০১৯-এর লোকসভা নির্বাচনের সময়, ভোপাল থেকে বিপুল ভোটে জয়ী হলেছিলেন সাধ্বী প্রজ্ঞা। এর আগে একাধিকবার বেফাঁস মন্তব্য করে বিপাকে পড়েছিলেন তিনি। মহাত্মা গান্ধীর হত্যাকারী নাথুরাম গডসকে দেশপ্রেমিক বলে বড় বিতর্কে জড়িয়েছে পড়েছিলেন তিনি।
Blogger দ্বারা পরিচালিত.