পাহাড়ি রাস্তায় দৌড়োচ্ছেন মুখ্যমন্ত্রী, মুহূর্তে ভাইরাল হল ভিডিও


Odd বাংলা ডেস্ক: শরীর সুস্থ রাখতে আপনি কত কিছুই না করেন। যোগব্যায়াম, জিম, ডায়েট মেনে খাবার খাওয়া- ইত্যাদি কোনও কিছুই হয়তো বাদ রাখেন না। কিন্তু চিকিৎসকরা বলেন, সুস্থ থাকতে গেলে প্রতিদিন প্রাতঃভ্রমণ খুবই জরুরী। প্রতিদিন দূষিত বাতাসের মধ্যে থেকে একটুখানি সময় বের করে যদি সকালের টাটকা বাতাসে খানিকটা দৌড়তে পারেন তাহলে এর থেকে ভাল হয়তো আপনার জন্য আর কিছুই হতে পারে না, অন্তত এমনটাই মনে করেন বিশেষজ্ঞরা।

সেই অর্থে দেখতে গেলে চলাই জীবন, জীবনের সঙ্গে তাল মিলিয় চলতে কখনও হাঁটতে হয় আবার কখনও দৌড়োনোরও প্রয়োজন পড়ে। দৌড় রয়েছে রাজনীতির ময়দানেও। রাজ্য চালানোর পাশাপাশি ভাল থাকার চাবিকাঠি হিসাবে এই দৌড়োনোকেই সম্বল করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া পেজে নিজের একটি ভিডিও শেয়ার করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।



সেই ভিডিওতে দেখা গিয়েছে একেবারে চেনা ছন্দেই শাড়ি পরে দৌড়চ্ছেন মুখ্যমন্ত্রী। ভিডিওর ক্যাপশনে মুখ্যমন্ত্রী লিখেছেন ,'সুস্বাস্থ্যই সুন্দর ভবিষ্যৎ গড়ে তোলার ক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ। প্রাতঃভ্রমণের মতো একটি ভালো অভ্যাসই আমাদের সুস্থাস্থ্যের অধিকারী করতে পারে। উত্তরবঙ্গ সফরে কার্শিয়াঙের পাহাড়ি রাস্তায় মনোরম পরিবেশে প্রাতঃকালীন এই হাঁটা এবং দৌড় সারাদিন অক্লান্তভাবে কাজ করতে সহযোগিতা করবে। সুস্থ থাকতে হাঁটার বিকল্প কিছু নেই।' তবে মুখ্যমন্ত্রী একা নন তাঁর সঙ্গে দৌড়ে সামিল হয়েছিলেন সরকারি আধিকারিকরাও।
Blogger দ্বারা পরিচালিত.