এই পর্ন তারকাকেই নিজের শয্যা-সঙ্গীনি বানিয়েছিলেন ট্রাম্প, তুলনা করেছিলেন নিজের মেয়ের সঙ্গে!


Odd বাংলা ডেস্ক: বিতর্ক তাঁর সর্বক্ষণের সঙ্গী, তিনি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তিনি নাকি একবার এক পর্ন তারকার সঙ্গে নিজের মেয়ের তুলনা করেছিলেন! এই ঘটনার প্রেক্ষিতেই একসময়ে তোলপাড় হয়েছিল মিডিয়া। তবে এই দাবি পর্ন তারকা স্ট্রোমি ড্যানিয়েলস নিজেই করেছিলেন, যার সঙ্গে ডোনাল্ড ট্রাম্প তাঁর মেয়ের তুলনা টেনেছিলেন। 

প্রেসিডেন্ট ট্রাম্পের সঙ্গে দীর্ঘদিন ধরে সম্পর্কে আবদ্ধ ছিলেন স্ট্রোমি, অন্তত মিডিয়াকে তিনি তেমনটাই জানিয়েছিলেন। স্ট্রোমির কথায়, সাল ২০০৬, লেক তাহোয়ে গল্ফ টুর্নামেন্টে দেখা হয় স্ট্রোমি এবং ট্রাম্পের। সেখানে তিনি তাঁকে বলেন, 'তুমি স্মার্ট ও সুন্দরী, আমি তোমাকে ভীষণ পছন্দ করি। তুমি খুবই স্পেশাল, তোমাকে দেখে আমার মেয়ের কথা মনে পড়ে যায়।'  একথা বলার পর সেখানে হোটেলের ঘরে তাঁদের মধ্যে যৌন সম্পর্কও হয় বলে সংবাদ মাধ্যমে সাক্ষাতকারে দাবি করেছিলেন স্ট্রোমি। 

মনে করা হয়েছিল যে, সেইসময়ে ট্রাম্প স্ট্রোমির সঙ্গে তাঁর বড় মেয়ে ইভাঙ্কার তুলনা করেছিলেন, কারণ সেইসমে তাঁর ছোট মেয়ে টিফ্যানির বয়স ছিল মাত্র ১২ বছর। প্রসঙ্গত, ২০০৬ সালেই  এক্স-প্লেবয় প্লেমেট কারেন ম্যাকডুগালের সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। তিনিও দাবি করেছিলেন যে, ট্রাম্প তাঁর সঙ্গেও তাঁর মেয়ের তুলনা করেছিলেন। 

তবে পর্ন তারকা স্ট্রোমি ড্যানিয়েলস ২০১৮ সালের জানুয়ারি মাসে প্রথম এই ঘটনার কথা প্রকাশ্যে এনেছিলেন। এতদিন ধরে এই বিষয়টি তিনি নিজের মধ্যেই চেপে রেখেছিলেন কারণ ১৩০,০০০ মার্কিন ডলারের বিনিময়ে ট্রাম্পের সঙ্গে তাঁর নন-ডিসক্লোজার চুক্তি সাক্ষরিত হয়েছিল। কিন্তু এতদিন বাদে তিনি এই বিষয়টি সকলের সামনে আনেন কারণ, ড্যানিয়েলস-এর দাবি তাঁদের মধ্যকার এই চুক্তিতে ডোনাল্ড ট্রাম্প নাকি কখনও সাক্ষরই করেননি। তবে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবি মাইকেল কোহেন একথা স্বীকার করেছেন যে তিনি ড্যানিয়েলসকে মোটা টাকা দিলেছিলেন। প্রসঙ্গত, ট্রাম্পের স্ত্রী মেলানিয়া তাঁদের কনিষ্ঠ পুত্র ব্যরনের জন্মের দু'সপ্তাহ পরেই ড্যানিয়েলস-এর সঙ্গে সম্পর্কে জড়ান ট্রাম্প। 
Blogger দ্বারা পরিচালিত.