'যে বোতামই টিপুন, ভোট পড়বে বিজেপিতেই'- বিধায়কের বার্তা ভাইরাল সোশ্যাল মিডিয়ায়


Odd বাংলা ডেস্ক: ইভিএম মেশিনে যেকোনও বোতামই টিপুন না কেন ভোট পড়বে কিন্তু বিজেপিতেই- সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে ভারতীয় জনতা পার্টির এক বিধায়ককে এমন কথাই বলতে শোনা গিয়েছে।  আর এই ভিডিওটিই নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। 

নিজের টুইটার হ্যান্ডেলে বিতর্কিত এই ভিডিওটি শেয়ার করে রাহুল লিখেছেন, 'বিজেপির সবচেয়ে সৎ ব্যক্তি।' ৩৯ সেকেন্ডের এই ভিডিওতে দেখা গিয়েছে, হরিয়ানার আসন্ধ বিধানসভা কেন্দ্রের বিজেপি বিধায়ক বখশিষ সিং ভ্রিক-কে মন্তব্য করেছেন, 'আপনি যেখানেই ভোট দেবেন, আমরা জানতে পারব যে কোন ব্যক্তি কাকে ভোট দিয়েছেন, কিন্তু সেকথা আমরা আপনাদের জানাব না, তবে আমরা যদি মনে করি তাহলে অবশ্যই তা করতে পারি।' 


সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও প্রকাশ হওয়ার পরই তা ব্যপকভাবে শেয়ার হয় সোশ্যাল মিডিয়ায়। এই ভিডিও ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের রোশের মুখে পড়েন তিনি এবং এরপরই নির্বাচন কমিশন তাকে শো-কজ নোটিশ পাঠানো হয়েছে। নোটিশের উত্তরে অবশ্য বিজেপি বিধায়ক জানিয়েছেন, ভিডিও ফুটেজটি আসল নয়, সেটি কারসাজি করে এডিট করা হয়েছে। বিষয়টি নিয়ে শুরু হয়েছে তদন্ত। 
Blogger দ্বারা পরিচালিত.