ফের #MeToo প্রসঙ্গ, গায়ক সোনু নিগমের দিকে তীব্র অভিযোগ তুললেন সোনা মহাপাত্র


Odd বাংলা ডেস্ক: #MeToo নিয়ে গত এক বছর ধরে কম জলঘোলা হয়নি। বিভিন্ন সময়ে সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ সকলেই নানা সময়ে নানা নামী-দামি ব্যক্তিদের দিকে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন। বিভিন্ন ভাবে যৌন হেনস্থার শিকার হয়ে এতদিন ধরে মুখ বুজে ছিলেন যারা তারাই এবার #MeToo আন্দোলনে সামিল হয়েছেন। 

প্রসঙ্গত, সঙ্গীতশিল্পী কৈলাস খেরের বিরুদ্ধে অভব্য আচরণের অভিযোগ তুলেছিলেন গায়িকা সোনা মহাপাত্র। আর এবার জনপ্রিয় গায়ক সোনু নিগমের দিকে আঙুল তুললেন সোনা। তবে সোনুর বিরুদ্ধে অবশ্য যৌন হেনস্থার অভিযোগ তোলেননি তিনি। 

তবে সোনার অভিযোগ যে অনু মালিকের নাম #MeToo আন্দোলনে জড়িয়েছিল, যার জন্যা তাঁকে গত বছর জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-এর বিচারকের পদ থেকে সরে আসতে হয়েছিল তাকে, সেই অনু মালিককে ফের ইন্ডিয়ান আইডলের বিচাকর করে নিয়ে আসা হয়েছে। তাঁর সঙ্গে সহ-বিচারক হিসাবে রয়েছেন বিশাল দাদলানি এবং নেহা কক্কর। এখানেই সোনা মহাপাত্র প্রশ্ন তুলেছেন এমন একজন মানুষ যার নাম #MeToo-তে জড়িয়েছে, সে কীভাবে আবার এই শো-এর বিচারকের পদে বসতে পারেন। 

সোনা মহাপাত্র আরও অভিযোগ করছেন যে এই অনু মালিকের হয়েই আবার প্রচার চালাচ্ছেন সোনু নিগম। শুধু তাই নয়, সোনার আরও দাবি, #MeToo নিয়ে সওয়াল করায় সোনু নিগমই তাঁর স্বামী রাম সম্পাথকে তাঁকে সামলে রাখার পরামর্শ দিয়েছেন। আর এই কারণেই সোনুর ওপর চটে গিয়েছেন সোনা। 
Blogger দ্বারা পরিচালিত.