স্নানের জন্য বিখ্যাত এই সুন্দরী, অদ্ভূত শখ পূরণ করতে খরচ করেন কয়েক কোটি টাকা



Odd বাংলা ডেস্ক: প্রত্যেক মানুষেরই বেঁচে থাকার পদ্ধতি একে এক রকম। প্রত্যেক মানুষের জীবন ধারা আলাদা আলাদা। একইভাবে প্রত্যেক মানুষেরই নিজের জীবনে কিছু বিশেষ শখ-আহ্লাদ থাকে। সেই শখ-আহ্লাদ পূরণ করার জন্য চাইলে সে যে-কোনও দূরত্বে যেতে পারে। তবে ধনশালী ব্যক্তিদের নিজেদের জীবনধারার পদ্ধতি একেবারেই চোখ ধাঁধানো এবং বিলাসবহুল। কারওর শখ বিলাসবহুল গাড়ি, কারওর আবার রয়েছে প্রাইভেট জেট। তবে এখানে যে মহিলার কথা বলা হতে চলেছে, তাঁর শখের কথা জানলে আপনার চোখ ছানাবড়া হয়ে যাবে। 

Image Source- Instagram

তাঁর শখ পূরণ করতে তিনি খরচ করেন প্রায় কয়েক লক্ষ্য টাকা। কথা হচ্ছে কমলিয়া জহুরের। পাক বংশোদ্ভূত ব্রিটিশ বিলিয়নিয়ার মহম্মদ জহুরের স্ত্রী হলেন এই কমলিয়া জহুর। ৩৬ বঠর বয়সী কমলিয়া তাঁর স্নানের জন্য খুবই বিখ্যাত। কারণ কমলিয়া স্নান করেন শ্যাম্পেন দিয়ে। হ্যাঁ, ঠিকই শুনেছেন, জল বা এসেন্সিয়াল অয়েল নয়, নির্ভেজাল শ্যাম্পেন দিয়ে। আর এর জন্য প্রতি মাসে কয়েক কোটি টাকা খরচ করেন তিনি। কারণ যে ব্র্যান্ডের স্যাম্পেন তিনি ব্যবহার করেন তার প্রতি বোতলের দাম ৫০০০ টাকা!

Image Source- Twitter
জানা গিয়েছে, সকালে এবং রাতে তাঁর দেখভালের জন্য সর্বদা ২২জন কর্মচারী ব্যস্ত থাকেন। তাদের সকলের বার্ষিক বেতন ১.৯৪ কোটি টাকা। কিন্তু স্নান নিয়ে কেন এমন আজব শখ, কেন শ্যাম্পেন দিয়ে স্নান করেন তিনি। আসলে তিনি বিশ্বাস করেন যে, শ্যাম্পেনে স্নান করলে ত্বক ভাল থাকে।

Image Source- Instagram
শুধু তাই নয় হীরে খচিত ঘড়ির খুব শখ কমলিয়ার। তাঁর প্রতিটি ঘড়ির দাম প্রায় ৪০ লক্ষ টাকা। মহম্মুদ জহুরের সঙ্গে বিয়ের আগে কমলিয়া চিলেন একজন সফল মডেল। দম্পতির দুটি কন্যসন্তানও রয়েছে, আরবেলা এবং মীরাবেলা। কিয়েভ, লন্ডন, মস্কো, দুবাই, পাকিস্তান এবং কেম্যান দ্বীপপুঞ্জের মতো স্থানে ১০টিরও বেশি বাড়ি রয়েছে তাঁদের।  
Blogger দ্বারা পরিচালিত.