Viral: কাউকে না জানিয়ে পালিয়ে বিয়ে করেছে যুগল, বাড়ি ফিরে কী হল... দেখুন ভিডিও


Odd বাংলা ডেস্ক: বাড়িতে না জানিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার পরিণতি যে খুব একটা সুখকর হয় না এর প্রমাম অতীতে বহুবাল মিলেছে। কিন্তু বাড়িতে কিছু না জানিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার পর বাড়িতে কতখানি সমস্যার মুখে পড়তে হয় নববিবাহিত দম্পতিকে? মূলত যারা বাড়ি থেকে পালিয়ে গিয়ে বিয়ে করতে বাধ্য হন তাদের সম্পর্ক হয় বাড়ি থেকে মেনে নেওয়া হয় না, বা অনেকসময়ে ভয়ের কারণে বিশেষত মেয়েরা বাড়িতে নিজেদের সম্পর্কের কথা বলেই উঠতে পারেন না। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এমনই এক বিয়ের ভিডিও, যেখানে এক যুগল বাড়িতে কোনও কিছু না জানিয়েই বিয়ে করে নিয়েছেন। এরপর বাড়ি ফিরে তাঁদের কী করুণ পরিণতি তাই ধরা পড়েছে ভিডিওতে। ছেলেটির সাফ কথা তাঁর বাড়ি-ঘর কিছুই নেই, তার ওপর মেয়েটির জোরাজুরিতেই বিয়ে করেছে সে, এরপর মেয়েক মায়ের রুদ্র মূর্তি দেখে কার্যত হেসেই খুন নেটিজেনরা। 

নেটিজেনদের একাংশের অবশ্য দাবি পূর্ব পরিকল্পনা মাফিকই এই ভিডিও করা হয়েছে, আসলে এমন কোনও ঘটনা নাকি বাস্তবে ঘটেনি পুরোটাই পূর্ব পরিকল্পিত। আর এক দল অবস্য সত্য-মিথ্যা যাচাই না করেই ভিডিওটির মজা নিয়েছেন। ভিডিওি শেয়ার হওয়ার একুশ ঘণ্টার মধ্যেই তাতে ২৫ হাজার লাইক পড়ে গিয়েছে এবং ভিডিওটি ২৩ হাজার মানুষ শেয়ার করেছেন। 

দেখে নিন সেই ভিডিও- 



Blogger দ্বারা পরিচালিত.