উদ্ধব, দেবেন্দ্র মিথ্যুক, তাকেই করা হোক মুখ্যমন্ত্রী, দাবি করে চিঠি কৃষকের


Odd বাংলা ডেস্ক: বিদ জেলার কেজ তালুকের বড়মৌলি গ্রামের বাসিন্দা শ্রীকান্ত বিষ্ণু গড়ালে।  তিনি কৃষক।  রাজ্যে কৃষিসমস্যা বেশ বড়।  এই অবস্থায় গড়ালের প্রস্তাব, তাঁকেই করা হোক রাজ্যের মুখ্যমন্ত্রী।  বৃহস্পতিবারই তিনি লিখিত ভাবে এই প্রস্তাব করেছেন।

চিঠিতে তিনি লিখেছেন: “২০১৯ সালের নির্বাচনের পরে শিবসেনা ও বিজেপি এখনও মুখ্যমন্ত্রী পদ নিয়ে তাঁদের দ্বন্দ্ব মেটাতে পারেননি।  প্রাকৃতিক দুর্যোগের ফলে (অসময়ের বৃষ্টি) ফসলের রাজ্যে ক্ষতি হচ্ছে।  প্রাকৃতিক দুর্যোগ দেখে কৃষকরা এখন চিন্তায়।  কৃষকরা যখন সঙ্কটের ভাবনায় উদ্বিগ্ন, তখন শিবসেনা ও বিজেপি লড়াই করছে মুখ্যমন্ত্রী পদ নিয়ে।  যতক্ষণ এই সমস্যার সমাধান না হচ্ছে ততক্ষণ পর্যন্ত আমাকেই মুখ্যমন্ত্রীর দায়িত্ব দিন রাজ্যপাল। ”

যদি প্রশাসন তাঁর চিঠির ব্যাপারে যথাযত পদক্ষেপ না করে, তা হলে তিনি গণতান্ত্রিক পদ্ধতি মেনেই প্রতিবাদ জানাবেন বলে চিঠিতে উল্লেখ করেছেন গড়ালে। আড়াই বছর তাদের মুখ্যমন্ত্রীর পদ ছাড়তে হবে বলে বিজেপির কাছ থেকে লিখিত চায় শিবসেনা, উল্টোদিকে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা বিজেপি নেতা দেবেন্দ্র ফড়ণবীশও জানিয়ে দিয়েছেন, আগামী পাঁচ বছর তিনিই থাকবেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী।
Blogger দ্বারা পরিচালিত.