আধার কার্ড পেতে দেরি, মুখ্যমন্ত্রীকে ফোন করে বিস্ফোরণের হুমকি দিল এক ব্যক্তি


Odd বাংলা ডেস্ক: আধার কার্ডের জন্য বহুদিন ধরেই অপেক্ষা করছিলেন হরিদ্বার নিবাসী এক ব্যক্তি। কিন্তু অপেক্ষাই সার, কারণ আধার কার্ড আর পাচ্ছিলেন না তিনি। আর তার জন্য যা করলেন এই ব্যক্তি তা সত্যিই ভাবনাতীত। অধৈর্য হয়ে ফোন করলেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতকে। 

মুখ্যমন্ত্রীকে ফোন করে হরিদ্বারের হর কি পৌরি ঘাটটি বোম মেড়ে উড়িয়ে দেওয়ার কথা হুমকি দিয়েছে বলে জানা গিয়েছে। সূত্রের খবর এই হুমকি বার্তা দেওয়া হয়েছে গত ৯ নভেম্বর। সেই ফোনটি তোলেন মুখ্যমন্ত্রীর প্রোটোকল অফিসার আনন্দ সিং রাওয়াত। হুমকি ফোন পাওয়ার পরই তিনি হরিদ্বার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ডিরেক্টর জেনারেল অশোক কুমার জানিয়েছেন, এই অভিযোগের ভিত্তিতে কেশওয়ানন্দ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। 

তাঁকে এই বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের পর ওই ব্যক্তি মানসিক ভারসাম্যহীন বলে মনে করা হচ্ছে। পৌরি জেলার বাসিন্দা কেশওয়ানন্দ হরিদ্বারের একটি ধাবায় কাজ করে বলে জানা গিয়েছে। তিনি নাকি এর আগেও এই ধরণের হুমকি দিয়েছেন এবং তার জন্য শাস্তিও পেয়েছেন বলে জানা গিয়েছে। ওই ব্যক্তির কাউন্সিলিং প্রয়োজন বলেও জানান অশোক কুমার। 
Blogger দ্বারা পরিচালিত.