পায়ে পায়ে ৫০, সিনে জগতে ফিরে দেখা এক অন্য অমিতাভ-কে


Odd বাংলা ডেস্ক: বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন তাঁর কেরিয়ারের ৫০ বছর অতিক্রম করলেন। আজ থেকে ৫০ বছর আগে ঠিক আজকের দিনেই নিজের কেরিয়ায়ের জয়যাত্রা শুরু করেন অমিতাভ বচ্চন। তাঁর প্রথম ছবি 'সাত হিন্দুস্তানি' মুক্তি পেয়েছিল ১৯৬৯ সালের ৭ নভেম্বর তারিখে। সেই শুধু তার পর থেকে এযাবত তিনি প্রায় ২০০টির মতো ছবিতে অভিনয় করেছেন। 

অমিতাভকে এই বিশেষ দিনে তাঁকে শুভেচ্ছা জানালেন ছেলে অভিষেক বচ্চন। এদিন বাবার একটি পুরনো ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিষেক। জুনিয়ার বচ্চন লিখেছেন, 'একজন ছেলে হিসাবেই নয়, একজন ভক্ত হিসাবেও... আমরা তাঁকে পেয়ে ধন্য। তাঁকে প্রশংসা করার পাশাপাশি তাঁর কাছ থেকে শেখার মতো অনেককিছুই রয়েছে। সিনেমা প্রেমীরা এখনও বলে থাকেন আমরা বচ্চনের জমানায় বাস করি। সিনেমা জগতে ৫০ বছর অতিক্রম করার জন্য অভিনন্দন বাবা। আমরা তোমাকে আগামী ৫০ বছর দেখার জন্য অপেক্ষা করছি।'




প্রসঙ্গত, ৫০ বছরের কেরিয়ারেও নট আউট অমিতাভ।  রুপোলি পর্দায় অভিনয়ের পাশাপাশি গান-নাচ-অ্যাকশন সবতেই সমান দক্ষতার পরিচয় দিয়েছেন অমিতাভ বচ্চন। তাঁর আগামী মুক্তিপ্রাপ্ত ছবিগুলির মধ্যে সুজিত সরকারের 'গুলাবো সিতাবো', অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' বিশেষভাবে উল্লেখযোগ্য।
Blogger দ্বারা পরিচালিত.