প্রশাসনকে বুড়ো আঙুল দেখিয়ে বিহারে কফিনে ভরে অভিনব উপায়ে পাচার হচ্ছে মদ!


Odd বাংলা ডেস্ক: বিহারে মদ পাচার করার জন্য একদল ব্যক্তি এক অভিন উপায় খুঁজে বের করেছে, যা দেখে কার্যত তাজ্জব পুলিশ। বিহারে মদ পাচার করার জন্য চোরাচালানকারীরা ব্যবহার করেছে কফিন। বৃহস্পতিবার মাঞ্জা চেকপোস্টের কাছে কফিনবাহী ট্রাক চালককে গ্রেফতার করে পুলিশ এবং অপরাধীদের গতিবিধি সম্পর্কে খোঁজ পায় পুলিশ।  

পুলিশের তরফে জানা গিয়েছে, তাঁদের কাছে আগে থেকেই খবর ছিল যে, মাঞ্জার কাছে মদ পাচার করা হচ্ছে। আর সেই খবরের ভিত্তিতে টহল দিয়ে অপরাধীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছিল। জানা গিয়েছে ট্রাকটি উত্তরপ্রদেশ থেকে বিহারে প্রবেশ করেছিল এবং নম্বরপ্লেট অনুসারে ট্রাকটি পঞ্জাবের। ট্রাক চালকের নাম নরেশ কুমার। পুলিশকে তিনি জানান যে তিনি পঞ্জাবের পাতিয়ালার বাসিন্দা। পুলিশ যখন তাকে প্রশ্ন করে যে, গাড়ীতে কী রয়েছে, তখন নরেশ তাদের বলেছিল যে তারা খালি কাঠের বাক্স নিয়ে যাচ্ছে।

কিন্তু পুলিশ যখন ট্রাকটির তল্লাশি চালায় তখন তারা উদ্ধার করে ওই ট্রাকে রয়েছে প্রায় ২০ লক্ষ টাকার মদ। পুলিশ আরও জানিয়েছে যে, ওই কাঠের বাক্সগুলিতে ৪,৩৭৭ লিটার বিদেশি মদ(আইএমএফএল) ছিল। জানা গিয়েছে নিষিদ্ধ হওয়া সত্ত্বেও ওইসব মদ পাটনা এবং ছাপড়ায় পাচার করা হচ্ছিল। 
Blogger দ্বারা পরিচালিত.