আজ আপনার ভাগ্যে কী আছে? জানুন আজকের রাশিফল


Odd বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র মতে ভাগ্য পরিবর্তন হয় রাশিফল অনুযায়ী। জন্ম সময়কে হিসাব করে নির্ধারন করা হয় গ্রহের অবস্থান। আর সেই অবস্থান অনুযায়ী হয় রাশিফল নির্ধারন। গ্রহের অবস্থানের পরিবর্তনের ফলে পরিবর্তন হয় আমাদের ভাগ্য। এই বিশ্বের সকল মানুষের রাশি আলাদা আলাদা হয়ে থাকে। জেনে নিন রাশি অনুযায়ী আজ আপনার দিনটি কেমন যাবে।


কন্যা রাশি ঃ- দিনটি ব্যয় বহুল। ট্রাভেল এজেন্সী ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো রোজগারের সুযোগ পাবেন। আইনগত কোনো জটিলতায় পড়তে পারেন। আইনজীবীদের আয় বৃদ্ধি পাবে। ট্যাক্স ও ভ্যাট সংক্রান্ত ঝামেলার সমাধান করার চেষ্টা করুন।


তুলা রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। কর্মস্থলে বকেয়া বেতন লাভের যোগ প্রবল। বড় ভাই বোনের জন্য কিছু অর্থ ব্যয় করতে হতে পারে। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। ঠিকাদারী ব্যবসায় অর্ডার পেতে পারেন। রাজনৈতিক ভাইদের সাহায্য আশা করা যায়।


মকর রাশি ঃ- দিনটি ঝামেলাপূর্ণ। সকাল সকালই বকেয়া টাকা পয়সা আদায়ের জন্য পাওনাদারদের আগমন হতে পারে। চিকিৎসক ও ঔষধ বিক্রেতাদের ভালো আয় হবে। কোনো আত্মীয়ের অসুস্থতার সংবাদ পেতে পারেন। ব্যাংক থেকে কিছু টাকা উঠানোর প্রয়োজন হয়ে পরবে। শেয়ার ব্যবসায় ভালো রোজগার হবে।


কুম্ভ রাশি ঃ- দিনটি ভালো যাবে। আড়ৎদারী ব্যবসায় রোজগার বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবনে সঙ্গির সাথে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে। অংশিদারী ও যৌথ মূলধনি ব্যবসায় রোজগারের আশা আছে। মিডিয়া কর্মীরা কোনো সরকারী কাজে অংশ গ্রহণের সুযোগ পাবেন।


বৃষ রাশি ঃ- দিনটি ভালো যাবে। প্রত্যাশা পূরণ হতে পারে। সাংসারিক বিষয় নিয়ে মায়ের সাথে কোনো প্রকার ভুল বোঝাবুঝি দেখা দেবে। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে আত্মীয়দের সাহায্য পাবেন। যানবাহন ক্রয়ের যোগ। আসবাবপত্র ও গৃহস্থালী টুকি টাকি ক্রয় করতে পারেন।


মিথুন রাশি ঃ- দিনটি ভালো যাবে। বৈদেশিক যোগাযোগ থেকে লাভবান হবেন। গার্মেন্টস ব্যবসায় দিনটি ঝামেলার। সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না। ছোট ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে তর্ক বিতর্ক হতে পারে। কোনো রহস্যজনক সংবাদ পেতে পারেন।


মেষ রাশি ঃ- দিনটি প্রবল ব্যস্ততার। প্রত্যাশিত কাজে অগ্রগতি হবে। শৈল্পিক ও সৃজনশীল কাজে আশানুরুপ অগ্রগতি আশা করা যায়। সন্তানের সাথে কোনো কারণে ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। পরীক্ষার্থীদের পড়াশোনায় অগ্রগতি হবে। রোমান্টিক সম্পর্কে কোনো রকম ঝামেলা দেখা দিতে পারে।


সিংহ রাশি ঃ- দিনটি ভালো যাবে না। ব্যবসা ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির সম্মূখীণ হতে পারে। কর্মস্থলে নানা রকম অঘটনের সাক্ষী হতে হবে। অসুস্থদের শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। আত্মীয়দের সাহায্য লাভের যোগ। রাজনৈতিক ও সামাজিক কাজে সাফল্য আশা করা যায়।


ধনু রাশি ঃ- দিনটি ভাগ্য উন্নতির। জীবীকার জন্য দূর যাত্রার সুযোগ আসতে পারে। শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতা মূলক পরীক্ষায় সফল হতে পারেন। বিশ্ব বিদ্যালয়ের শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার্থে বিদেশ যাত্রার সুযোগ পেয়ে যাবেন। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজে অগ্রগতি হবে।


কর্কট রাশি ঃ- দিনটি সাফল্যের। বকেয়া টাকা পয়সা আদায় হতে পারে। খুচরা ও পাইকারী ব্যবসায় ভালো রোজগার হবে। কর্পোরেট ব্যবসায় বাধা বিপত্তি দেখা দিতে পারে। পারিবারিক কোনো আপ্যায়ণে অংশ নিতে পারেন। হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ।


বৃশ্চিক রাশি ঃ- দিনটি শুভ সম্ভাবনাময়। রাজনৈতিক কোনো ব্যক্তির সাহায্য পেতে পারেন। ব্যবসায়ীদের আশানুরুপ লাভ হতে পারে। সরকারী চাকুরিজীবীরা পদস্ত কর্মকর্তার সাহায্য লাভের সুযোগ পাবেন। সামাজিক ও সাংগঠনিক কাজে সম্মানিত হতে পারেন।


মীন রাশি ঃ- দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কিছু ঝামেলা দেখা দেবে। অধিনস্ত কর্মচারীর অনুপস্থিতির কারণে কাজের চাপ বাড়বে। উপর মহলকে অনকে কৈফিয়ত দিতে হতে পারে। কর্মস্থলে কোনো সহকর্মীর সাথে মনমালিন্য হওয়ার আশঙ্কা। শরীর কিছুটা ভোগাতে পারে।

Blogger দ্বারা পরিচালিত.