কীভাবে মনের মানুষটিকে বোঝাবেন যে আপনি তাকে ভালবাসেন



Odd বাংলা ডেস্ক: ৬টি উপায়ে পছন্দের ছেলেটিকে জানিয়ে দিন “ভালবাসি”ভালোবাসার মানুষটিকে নিজের মনের কথা জানানো অনেক মেয়ের দ্বারা সম্ভব হয়ে ওঠেনা।

আপনি আপনার প্রিয় মানুষটির কাছ থেকে ভালবাসার প্রস্তাব পাওয়ার জন্য অপেক্ষা করা মানে হল ভালবাসার সময়টিকে নষ্ট করা । তাই দেরি না করে বলে ফেলুন নিজের মনের কথাটি নিজেই। আর এই কাজটি মেয়েদের জন্য সহজ করে দেওয়ার জন্য দেয়া হলো সহজ কিছু উপায়।
১। সঠিক সময় অনেক বেশি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। সবচেয়ে ভাল সময়টি হয় ছেলেটির জন্মদিন। আপনি যাকে ভালবাসেন তাকে তার জন্মদিনের দিন প্রেমের প্রস্তাব দিতে পারেন। এটি তার জন্য যেমন অবাক করা বিষয় হবে তেমনি হবে অনেক আনন্দের। ।

২। আপনি যাকে পছন্দ করেন তার শখের বিষয়গুলোতে আপনার আগ্রহ প্রকাশ করুন। এতে ছেলেটি আপনার সাথে একাত্মতা অনুভব করবেন এবং আপনার সাথে সহজ হয়ে কথা বলতে পারবে। আর এই সুযোগে খুব সহজেই আপনি আপনার মনের কথাটিও বলে ফেলতে পারবেন।

৩। আপনি যাকে ভালবাসেন তার পছন্দের কোন খাবার রান্না করে তাকে খাওয়ান। অথবা তার পছন্দের কোন রেস্টুরেন্টে তাকে নিয়ে যান। খাওয়ার মাঝে বলে ফেলুন আপনার ভালবাসার কথাটি।

৪। আপনার পছন্দের মানুষটির কোন পোষা প্রাণী থাকরে এই পোষা প্রাণীটি হতে পারে আপনার মনের কথা পৌঁছানোর ডাক পিয়ন। পোষা প্রানীটিকে আদর করুন, তার সাথে খেলুন দেখবেন ছেলেটি আপনাকে পছন্দ করা শুরু করে দিয়েছে।

৫। ই-মেইল, এসএমএস এর যুগে  চিঠির আবেদন এখনও কমে যায়নি। যাকে ভালবাসুন তার জন্য সুন্দর করে একটি চিঠি লিখুন। চিঠিতে খুব বেশি ইমো ব্যবহার করবেন না, এতে রোমান্টিকতা অনেক কমে যেয়ে হাস্যকর হয়ে উঠে।

৬। এত সব নিয়মকে একপাশে রেখে সোজাসাপ্টা বলে ফেলুন যাকে ভালবাসুন। হ্যাঁ এতে কিছুটা সাহসের প্রয়োজন আছে। তবে অনেক ছেলেরাই সরাসরি কথা বলা পছন্দ করে। তাই সময় নষ্ট না করে সরাসরি বলে ফেলুন যাকে ভালবাসেন। আর হ্যাঁ ভালবাসার কথা বলার সময় ফুল সাথে করে নিতে ভুলবেন না যেন।

‘ভালবাসি’ কথাটি বলার আগে একবার চিন্তা করে নিন। সময় দিন ছেলেটিকে জানুন। তাকে বোঝার চেষ্টা করুন। তারপর ধীরে সুস্থ সময় নিয়ে বলে ফেলুন মনের কথাটি। কারণ একটি ছোট ভুল সিদ্ধান্ত হয়ে যেতে পারে সারাজীবনের কষ্টের কারণ।
Blogger দ্বারা পরিচালিত.