পাকিস্তানের সেনা মিউজিয়ামে অভিনন্দন বর্তমানের ম্যানিক্যুইন, সারা দেশে উঠল নিন্দার ঝড়


Odd বাংলা ডেস্ক: পাকিস্তানের করাচিতে পাক বিমানবাহিনীর একটি যুদ্ধ যাদুঘরে ভারতীয় বায়ুেসনারা উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের একটি মূর্তি প্রদর্শন করা হয়েছে। প্রতিবার নানাকরম কাজ করে কখনও বা নানা রকম মন্তব্য করে ভারতকে নীচে নামানোর চেষ্টা করেছে পাকিস্তান। আরও একবার নিজেদের নীচে নামাল পাকিস্তান। 

পাকিস্তানি সাংবাদিক তথা ধারাভাষ্যকার আনোয়ার লোধি টুইট করে ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডারের ছবি পোস্ট করেছেন। ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন পাক বায়ুসেনার তরফে অভিনন্দন বর্তমানের একটি ম্যানিক্যুইন রেখেছে। তারা যদি তার হাতে একটি দুর্দান্ত চায়ের কাপ ধরিয়ে দিত তাহলে তা আরও ভাল হত। 

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে পাক সামরিক বাহিনীর তরফে প্রকাশিত একটি ভিডিওতে দেখা গিয়েছে, অভিনন্দন বর্তমানকে চায়ের কাপে চুমুক দিতে। এক পর্যায়ে তাঁকে বলতেও শোনা গিয়েছে 'চা-টি দুর্দান্ত, ধন্যবাদ'। এমনকী লোধি যে ছবিটি শেয়ার করেছেন, তাতে অভিনন্দনের মূর্তির পাশে একটি চায়ের কাপও রাখা রয়েছে। আর এই গোটা প্রদর্শনীটিই কাঁচের বাক্সে রাখা রয়েছে। 

প্রসঙ্গত, ভারত-পাকিস্তান বিশ্বকাপ ম্যাচের আগেও পাকিস্তানের তরফে একটি বিজ্ঞাপন তৈরি করা হয়েছিল, যা অভিনন্দন বর্তমানের বন্দি হওয়ার সময়ে তৈরি হওয়া ভিডিওটি থেকে অনুপ্রাণিত। সেই সময়েও ভারতের বুকে উঠেছিল নিন্দার ঝড়। 
Blogger দ্বারা পরিচালিত.