জিলিপি খাওয়া ছেড়ে দেবেন গম্ভীর, রাগী গলায় কেন এমন বললেন তিনি, দেখুন ভিডিও


Odd বাংলা ডেস্ক: ভারত-বাংলাদেশ সিরিজ চলার জন্য সম্প্রতি ইনদৌর গিয়েছিলেন দিল্লির বিজেপি সাংসদ গৌতম গম্ভীর। আর সেই কারণেই দিল্লিতে বাড়তে থাকা বায়ু দূষণের ওপর একটি আলোচনা বৈঠকে অংশ নিতে পারেননি। আর সেই কারণেই কার্যত তোপের মুখে পড়তে হয় তাঁকে।




খেলার দুনিয়ায় যথেষ্ট শান্ত স্বভাবের বলেই পরিচিত হলেও, এদিন সাংবাদিকদের সামনে প্রাক্তন ক্রিকেট সহকর্মী ভিভিএস লক্ষ্মণের সঙ্গে তাঁর জিলিপি খাওয়ার যে ছবি প্রকাশ্যে এসেছে তা নিয়ে যথেষ্ট উত্তেজিত হয়েই গম্ভীর বলেন, 'আমার জিলিপি খাওয়ার কারণে যদি দিল্লির দূষণ কমে যায় তাহলে তিনি জিলিপি খাওয়া ছেড়েই দেবেন।' সেইসঙ্গে তিনি আরও জানান যে,  সাংসদ হওয়ার পর থেকে দূষণ রোধে তিনি যেভাবে কাজ করেছেন, তা সকলেই দেখেছেন। অন্যদিকে গত পাঁচ বছরে আম আদমি পার্টি দূষণ রোধে কী করেছে সেই প্রশ্নও তুলেছেন। 


যাবতীয় বিতর্কের সূত্রপাত ঘটে যখন ভিভিএস লক্ষ্মন গম্ভীরের সঙ্গে জিলিপি খাওয়ার একটি ছবি পোস্ট করেন। এরপর সারা দিল্লি জুড়ে গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোস্টারও ফেলেছিল আপ। এইসব বিতর্ক উড়িয়ে দিয়ে উল্টে গৌতম সওয়াল করেন আপ-প্রধান অরবিন্দ কেজরিওয়ালের উচিত ঘরে বসে বৈঠক না করে রাস্তায় নেমে দেখা যে কী পরিমাণ আন্ডার কনস্ট্রাকশন বিল্ডিং রয়েছে যেগুলি থেকে কতখানি পরিমাণ দূষণ ছড়াচ্ছে ৷

আরও পড়ুন- খুঁজে পাওয়া যাচ্ছে না গৌতম গম্ভীরকে, দিল্লি জুড়ে দেওয়া হল পোস্টার
Blogger দ্বারা পরিচালিত.