অযোধ্যা মামলার রায়ে সুপ্রিম কোর্টের অবদান! বাংলাদেশে ঘুরছে মোদীর জাল চিঠি


Odd বাংলা ডেস্ক: অযোধ্যার বিতর্কিত জমি মামলার রায় প্রদানের পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নাকি সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈকে অভিনন্দন জানিয়েছেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই এক চিঠি ছড়িয়ে পড়েছে। জানা গিয়েছে এই নিয়ে ফলাও করে খবরও করছে বাংলাদেশের মিডিয়া কিন্তু বলা হচ্ছে আদতে সেটি একটি নকল রিপোর্ট। 

Image Source- Twitter

এই নিয়ে পররাষ্ট্র মন্ত্রকের মুখপাত্র রবীশ কুমার জানিয়েছেন, ইচ্ছাকৃতভাবেই এমন কাজ করা হচ্ছে যাতে ভারত এবং বাংলাদেশের সুসম্পর্ক নষ্ট হয়। যে বা যারা এমন কাণ্ড ঘটাচ্ছেন তা অত্যন্ত নিন্দনীয় । এই নিয়ে রবীশ কুমার টুইট করে লিখেছেন, 'ইচ্ছাকৃতভাবে এজাতীয় জাল এবং দূষিত সংবাদ ছড়িয়ে দেওয়ার জন্য, সম্প্রদায়গুলিকে বিভক্ত করার, বৈষম্য তৈরি করার এবং ভারত এবং বাংলাদেশের মানুষের মধ্যে বন্ধুত্বকে ক্ষুণ্ন করার জন্য যারা দায়ী তাদের আমরা তীব্র নিন্দা জানাই।' 

ঢাকায় অবস্থিত ভারতীয় হাইকমিশনের তরফেও জানানো হয়েছে, সোশ্যাল মিডিয়ায় যে চিঠিটি ঘুরছে তা সম্পূর্ণ জাল এবং মানুষের মধ্যে বিভ্রান্তি এবং সামাজিক বৈষম্য সৃষ্টি করার জন্য তৈরি করা হচ্ছে।  হাইকমিশনের তরফে এও জানানো হচ্ছে যে বা যারা ইচ্ছাকৃতভাবে এই কাজ করছে তাতে বিষয়টি যথেষ্ট উদ্বেগজনক। 
Blogger দ্বারা পরিচালিত.